রবিবার, ২৯শে মার্চ, ২০২০ ইং

শিল্পমন্ত্রীর সাথে বিমামা’র নেতাদের সাক্ষাৎ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১০, ২০১৮
news-image

ঢাকা অফিসঃ

মোটর সাইকেল শিল্প উন্নয়ন নীতি ২০১৮ সরকার কর্তৃক গৃহীত হওয়ায় বাংলাদেশ মোটরসাইকেল এসেম্বলারস্ এন্ড ম্যানুফ্যাকচারাস্ এসোসিয়েশনের (বিমামা) সভাপতি মতিউর রহমানের নেতৃত্বে বিমামা’র সকল সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর সাথে সাক্ষাৎ করেন।

এ সময়ে বিমামা নেতারা মোটসাইকেল শিল্পের উন্নয়নের লক্ষ্যে ‘জাতীয় মোটরসাইকেল শিল্প উন্নয়ন নীতি-২০১৮’ প্রণয়নের জন্য প্রধানমন্ত্রী ও শিল্পমন্ত্রীকে ধন্যবাদ জানান। তারা বলেন, এ নীতি প্রণয়নের ফলে দেশে উদীয়মান শিল্পখাত হিসেবে মোটরসাইকেল শিল্প আত্মপ্রকাশ করেছে।

বিমামা’র সভাপতি ও উত্তরা মটর লিমিটেডের চেয়ারম্যান মতিউর রহমান, বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইউশিরো ইশি (Yuichiro Ishii) ও অর্থবিভাগের প্রধান আশিকুর রহমান, টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব কুমার রায়, রাসেল ইন্ডাস্ট্রিজের পরিচালক শামসুল বাসার, আফতাব অটো মোবাইলস্ লিমিটেডের ঊর্ধ্বতন ব্যবস্থাপক শাহাদাত হোসেন মিয়া, স্পিডোস লিমিটেডের (Speedoz Ltd.) ব্যবস্থাপনা পরিচালক মেহদাদুর রহমান এবং এসিআই মটরস্ লিমিটেডের ব্যবস্থাপক মোহাম্মদ সাইফুল ইসলামসহ এসোসিয়েশনের সদস্যরা উপস্থিত ছিলেন।

শিল্প মন্ত্রনালয়ের ভারপ্রাপ্ত শিল্পসচিব মোঃ আবদুল হালিম, বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশনের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বেগম পরাগ ও এ.এস.এম ইমদাদুদ দস্তগীর ও উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন