শনিবার, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীরের ডান দিক প্যারালাইজড হওয়ার সম্ভাবনা রয়েছে ‘আশিকি’ অভিনেতা রাহুল রায়ের

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২, ২০২০
news-image

 

বিনোদন ডেস্কঃ

সোমবার কার্গিলে শ্যুটিং চলাকালীন ব্রেন স্ট্রোক করেছিলেন ‘আশিকি’ অভিনেতা রাহুল রায়। তড়িঘড়ি তাকে মুম্বাই উড়িয়ে এনে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়।তবে অবস্থা স্থিতিশীল হলেও শঙ্কার মেঘ এখনও কাটেনি।

হাসপাতাল সূত্র জানায়, বলিউড তারকা এখন আইসিইউতে রয়েছেন। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন অভিনেতা। কিন্তু তার শরীরের ডান দিক মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে ডান দিকটি প্যারালাইজড হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মঙ্গলবার একটি সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রাহুলের শ্যালক রমীর সেন জানান, তারা সবসময় রাহুলের পাশে রয়েছেন। চিকিৎসকরাও যথাসাধ্য চেষ্টা করছেন। তবে রাহুলের অ্যাফাসিয়া ধরা পড়েছে। এই রোগে কোনও বাক্য গঠন করতে বা তা বুঝতে অসুবিধা হয়। তার ডান হেমিস্ফিয়ারে অ্যাটাক হওয়ায় অভিনেতার মুখের ডান দিক এবং ডান হাতটি কর্মক্ষমতা হারিয়েছে। ফলে ওষুধের সঙ্গে সঙ্গে ফিজিওথেরাপির প্রয়োজন রয়েছে। রাহুল রায়ের ভক্তদের কাছে তার আরোগ্য কামনা করে ঈশ্বরের কাছে প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন তিনি।

সূত্রের খবর, কার্গিলে ‘LAC- লিভ দ্য ব্যাটল’ নামে একটি ছবির শ্যুটিং করছিলেন রাহুল রায়। অসম্ভব ঠান্ডার কারণেই ৫২ বছরের এই অভিনেতার মস্তিষ্কে আচমকা রক্তক্ষরণ শুরু হয়। ব্রেন স্ট্রোকের আশঙ্কাতেই তৎক্ষণাৎ অভিনেতাকে শ্রীনগরে আনা হয়। সেখান থেকে মুম্বাই।

১৯৯০ সালে বলিউডে আর্বিভাব রাহুল রায়ের। প্রথম ছবি মহেশ ভাটের ‘আশিকি’। ডেবিউ ছবিই সুপার-ডুপার হিট। রাহুলের গোটা ক্যারিয়ারে সব থেকে হিট ছিল ওই ছবিটিই। আশিকি ছবির গান এখনও লোকের মুখে মুখে ঘোরে। রিমেক করা হলেও প্রথম আশিকি-ই এখনও দর্শকদের কাছে প্রিয়। আশিকির পরও অনেক ছবি করেছেন রাহুল। তার মধ্যে রয়েছে, ‘জুনুন’, ‘জনম’, ‘স্বপ্নে সাজন কে’ ৷

২০০৫ সালে বিগ বস-এ চ্যাম্পিয়ন হয়েছিলেন রাহুল রায়। ২০১৭ সালে বিজেপির হয়ে রাজনীতিতে যোগ দেন এই অভিনেতা।
সূত্র: নিউজ১৮

আর পড়তে পারেন