রবিবার, ৭ই জুন, ২০২০ ইং

 লালমাই পাম্প এরিয়া গাড়ি চোরদের নিরাপদ আস্তানা !

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৯, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার সদর দক্ষিণের লালমাই পেট্রোল পাম্প যেন এক অভিনব চুরির ফাঁদ।
প্রতিনিয়ত ঘটছে গাড়ি  ছিনতাইসহ গাড়ির মালামাল চুরি। নেই কোন কর্তৃপক্ষের তদারকি, এছাড়াও পাম্পটিতে নেই কোন সিসি ক্যামেরা অথবা নেই দারোয়ান সুবিধা।

স্থানীয়দের অভিযোগ, কিছুদিন আগেও একটি মিনি ট্রাক চুরি হয়  এই পাম্প থেকে।  জানামতে থানায় এটি নিয়ে পাম্পের নামে একটি মামলাও আছে।  পাম্প মালিক কর্তৃপক্ষ বরাবরই এড়িয়ে যাচ্ছেন সব কিছু।

শুক্রবার রাতে লালমাইয়ের চন্ডিপুর গ্রামের ড্রাইভার মোঃ জামাল মিয়া তার ট্রাকটি পেট্রোল পাম্প থেকে তেল নিয়ে পাম্পের পার্কিং সাইডে গাড়িটি রাখেন।  পাম্প কর্তৃপক্ষের সাথে কথা বলেই   জায়গা করে গাড়ি টি রাখেন।  সকালে জামাল মিয়া গাড়ির কাছে গিয়ে দেখেন গাড়ির বডি ছাড়া যেন কিছুই নেই।   রাতেই চুরি হয়ে যায় গাড়ির চাকা,হেডলাইট, যাবতীয় মালামাল যন্ত্রাংশসহ সব কিছু।

এ বিষয়ে গাড়ির মালিক মোঃ মনির হোসেনসহ স্থানীয়রা পাম্পের লোকজনের কাছে জানতে চাইলে তারা বলেন, চুরি যাওয়া বিষয়ে তারা কিছুই জানেন না বলে এড়িয়ে চলে যান ।

প্রতিনিয়ত গাড়ির রাখার পর ঘটছে এমন ঘটনা।  এক প্রকার ক্ষোভের মুখে স্থানীয় মালিক ড্রাইভার সহ তাদের এখন একটাই দাবি এই লালমাই পেট্রোল পাম্প এর বিষয়ে প্রশাসন যেন হস্তক্ষেপ করে বিষয়টি তদন্ত করেন।

আর পড়তে পারেন