মঙ্গলবার, ২১শে জানুয়ারি, ২০২০ ইং

লাকসামে পল্লীচিকিৎসকের জীবন বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৮, ২০১৯
news-image

 

সেলিম চৌধুরী হীরাঃ

আল্লাহ অকালে আমার মৃত্যু দিও না। ছেলে- মেয়েকে মানুষ করতে বাঁচতে চাই। হৃদ রোগে আক্রান্ত শাহজালাল রতন (৪৫) সাংবাদিকদের কাছে এই আকুতি জানান। তিনি মুদাফরগঞ্জ বাজারে একটি ফার্মেসি দোকানে পল্লী চিকিৎসক ছিলেন। বর্তমানে তিনি মরণ ব্যধি হৃদ রোগে আক্রান্ত হয়ে ২০ দিন যাবত ঢাকা মহাখালি ইউনির্ভাসেল মেডিকেল হাসপাতালে আই সি ইউতে ভর্তি রয়েছেন।

শাহজালাল রতন লাকসাম উপজেলা মুদাফরগঞ্জ ইউনিয়নের চিকোনিয়া গ্রামের রব মেম্বারের ছেলে।

অসহায় পরিবারটি আর্থিক সংকটের কারণে এই ভয়াবহ রোগের চিকিৎসার খরচ বহন করতে পারছেন না। এ কারণে তিনি বাঁচার জন্য সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা চান। পল্লী চিকিৎসক শাহজালাল রতনের রোগ থেকে মুক্তি পেয়ে তার সন্তানদের মানুষ করতে চান। দুই ছেলে এক মেয়ে নিয়ে একপর্যায়ে কান্নায় ভেঙে পড়েন তার স্ত্রী নাজমা আক্তার। তিনি বলেন, অসহায় আমরা, স্বামীর অসুস্থ হওয়ার পর এ সন্তানদের কে নিয়ে সংসার চালাতে কষ্টকর। এ দিগে স্বামীর আই সি ইউতে ভর্তি রয়েছে। বছর ধরে হৃদয় রোগে আক্রান্ত গত কয়দিন আগে কুমিল্লা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে ডাক্তারদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য পরে ঢাকা মহাখালি ইউনির্ভাসেল হাসপাতালে আইসিউ’তে ভর্তি করা হয়।

হাসপাতালে প্রতি দিন ৩০/৪০ হাজার টাকা দিতে হচ্ছে। চিকিৎসা বাবদ অনেক টাকা ব্যয় করায় এখন আমরা নিঃস্ব। স্বামীর চিকিৎসায় অনেক টাকা প্রয়োজন তাই দেশ ও বিদেশের বিত্তবান, হৃদয়বান ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের মানুষের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা:
মো: রফিকুল ইসলাম
অগ্রণী ব্যাংক লিমি:
রামপুরা টিভি শাখা ঢাকা
একাউন্ট নং ০২০০০০১১৭৩৯৩৫
বিকাশ- ০১৫৫২৪২১০৫৭,০১৮৩৬৮২৮৭০৪

আর পড়তে পারেন