শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

লাকসামে নিখোঁজের ৩ দিন পর সেপটিক ট্যাংক থেকে তরুণীর লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২০, ২০১৭
news-image

 

সেলিম চৌধুরী হিরা/সেলিম সজীবঃ

নিখোঁজের তিন দিন পর কুমিল্লার লাকসাম উপজেলায় সেপটিক ট্যাংক থেকে শারমীন আক্তার (১৮) নামের নবম শ্রেণির এক তরুণীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় উপজেলার ১নং বাকই দক্ষিণ ইউনিয়নের কোঁয়ার পশ্চিমপাড়া গ্রামের সেপটিক ট্যাংক থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শারমীন আক্তার উপজেলার ১নং বাকই দক্ষিণ ইউনিয়নের কোঁয়ার পশ্চিমপাড়া গ্রামের রুস্তুম আলীর মেয়ে । সে মুদাফরগঞ্জ আলী নোয়াব উচ্চ বিদ্যালয় ও কলেজে নবম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেছিল। পরে আর্থিক অনটনে লেখাপড়া বন্ধ হয়ে যায় আইরিনের।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে মসজিদের মোয়াজ্জিন স্থানীয় মক্তবে পড়–য়া ছাত্রদের ডেকে মসজিদের আশপাশে ধোঁয়া মোছা করার সময় ওই মসজিদের ময়লার সেপটিক ট্যাংকির ভিতর একটি মরদেহ দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে খবর নিয়ে জানা যায়, গত ৩ দিন আগে নিখোঁজ হওয়া শারমীনের মরদেহ এটি।

স্থানীয়দের ধারণা তাকে ধর্ষণ শেষে হত্যা করে সেপটিক ট্যাংকে লাশ গুম করা হয়ে থাকতে পারে।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মাহফুজ জানান, মরদেহের ময়নাতদন্তের জন্য লাশটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন