শুক্রবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

লাকসামে এইচএসসি পরিক্ষার্থীকে অপহরণের ১৭দিন পর উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২০, ২০১৯
news-image

 

সেলিম চৌধুরী হীরা :

লাকসামে হিন্ধু যুবক কতৃক এইচএসসি পরিক্ষার্থী তানবিয়া তাসনুম মিম(১৮) নামে এক কলেজ ছার্ত্রীকে অপহরণের ১৭দিন পর গত শুক্রবার নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই এলাকার চন্দন সাহার ছেলে আনন্দ সাহা(২৫)কে আটক করা হয়েছে। সে লাকসাম নওয়াব ফয়েজুন্নেছা সরকারি কলেজের মানবিক বিভাগের ছার্ত্রী ও পৌরসভার দক্ষিণ লাকসাম এলাকার দুবাই প্রবাসী লোকমান কবিরের মেয়ে। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদী হয়ে গত ১১এপ্রিল থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ সুত্রে জানা যায়, গত ২ এপ্রিল লাকসাম পৌরসভার দক্ষিণ লাকসাম এলাকার চন্দন সাহার ছেলে আনন্দ সাহা প্রেমের ফাঁদে পেলে একই এলাকার দুবাই প্রবাসী লোকমান কবিরের মেয়ে লাকসাম নওয়াব ফয়েজুন্নেছা সরকারি কলেজের মানবিক বিভাগের ছার্ত্রী ও এইচএসসি পরিক্ষার্থী তানবিয়া তাসনুম মিম কে অপহরণ করে।

এ ঘটনায় মেয়ে কে অপহরণের অভিযোগে প্রবাসী স্ত্রী নাছিমা বেগম বাদী হয়ে গত ১১এপ্রিল লাকসাম থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। অপহরণের ১৭দিন পর নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলার বাবুরাই এলাকা থেকে লাকসাম থানা পুলিশের এসআই নাজিম উদ্দিন ওই ছার্ত্রীকে উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই এলাকার চন্দন সাহার ছেলে আনন্দ সাহা(২৫) কে আটক করা হয়েছে।

লাকসাম থানা পুলিশের ওসি (তদন্ত) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশিচত করেন।

আর পড়তে পারেন