বৃহস্পতিবার, ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

রেলওয়ে গার্ডকে পিটিয়ে আহত করার ঘটনায় তিন পুলিশ সদস্য প্রত্যাহার

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৯, ২০১৯
news-image

 

সেলিম চৌধুরী হীরাঃ
লাকসাম হেড কোয়ার্টারের ট্রেন পরিচালককে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনায় তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। আহত ওই ট্রেন পরিচালকের নাম মহিউদ্দিন। সে ঢাকা থেকে নোয়াখালীগামী ১২নং ডাউন নোয়াখালী এক্সপ্রেস ট্রেনে কর্তব্যরত ছিলো। এ ঘটনায় রেলঅঙ্গনে চরম উত্তেজনা বিরাজ করেছে।

এ ব্যাপারে লাকসাম রেলওয়ে ষ্টেশন মাষ্টার কামরুল ইসলাম জানান, সোমবার (২৮ অক্টোবর) ভোরে ওই ট্রেনটি ঢাকা-চট্টগ্রাম রেল পথের কসবা ইমামবাড়ী রেল ষ্টেশনে দাঁড়ায়। এ সময় স্থানীয় কসবা থানা পুলিশ সদস্যরা টর্চ লাইট দিয়ে সিগনাল নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ট্রেন পরিচালক মহিউদ্দিনকে বেদমভাবে মারপিট করে। এ সময় গুরুতর আহত হয় ওই ট্রেন পরিচালক। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং বর্তমানে সে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ দিকে রেলমন্ত্রীর ব্যাক্তিগত সহকারী আতিকুর রহমান জানান, রেল কর্তৃপক্ষের অভিযোগের প্রেক্ষিতে ঘটনায় জড়িত পুলিশ সদস্য এস আই কামাল, কনষ্টেবল মাজেদুল হকসহ ৩জনকে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে।

রেলওয়ে পুলিশ কর্তৃক ট্রেনের পরিচালক প্রহৃত হওয়ায় ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রেলওয়ে শ্রমিকলীগ সভাপতি এডভোকেট হুমায়ুন কবির, কার্যকরি সভাপতি শেখ লোকমান হোসেন ও সাধারন সম্পাদক হাবিবুর রহমান আকন্দ।

আর পড়তে পারেন