রবিবার, ২৯শে মার্চ, ২০২০ ইং

যুবলীগ নেতা ফারুক চৌধুরীর মরদেহ আনতে আখাউড়া বর্ডারে হাজার হাজার মানুষ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৬, ২০২০
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ

লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে ভারতের দিল্লীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৩ জানুয়ারী) বাংলাদেশ সময় ভোর ৪টার দিকে মৃত্যু বরণ করেন কুমিল্লার মুরাদনগর উপজেলা সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি ফারুক চৌধুরী। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩৮ বছর।

রবিবার (২৬ জানুয়ারি) ভারতের হাসপাতালের সকল কাগজপত্রের প্রক্রিয়া শেষে ফারুক চৌধূরীর মরদেহ বি-বাড়ীয়া জেলার আখাউড়া বর্ডার দিয়ে নিয়ে আসার কথা শুনে প্রিয় মানুষটিকে শেষবারের মতো একবার দেখার জন্য দল-মত-নির্বিশেষে আখাউড়া বর্ডার এলাকায় সকাল থেকে জমা হতে থাকে হাজার হাজার মানুষ।

এ সময় উপস্থিত লোকেদের কান্নায় পুরো বর্ডার এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরে বিকেল ৪টার দিকে আখাউড়া বর্ডার থেকে ফারুক চৌধুরীর মরদেহ তার নিজ বাড়িতে নিয়ে আসা হয়। প্রয়াত ফারুক চৌধূরী উপজেলা সদরের কলেজ পাড়ার চৌধুরী বাড়ির মৃত তালেব হোসেনের ছেলে ও কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের সদস্য হেলাল উদ্দিন চৌধুরীর ছোট ভাই।

আগামীকাল সোমবার বাদ জোহর মুরাদনগর মুজাফফর উলুম মাদ্রাসা মাঠে জানাজার নামাজ শেষে মুরাদনগর কেন্দ্রীয় কবরস্থানে দাফন করার কথা রয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র ও ২ কন্যা রেখে গিয়েছেন।

আর পড়তে পারেন