বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০১৯ ইং

মুরাদনগরে পূজামন্ডপ পরিদর্শনে এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৭, ২০১৯
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন আওয়ামীলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

রোববার রাতে তিনি দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে উপজেলার নগরপাড়, চন্দনাইল, শ্রীকাইল এলাকার বেশ কয়েকটি পূজামন্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মালম্বীদের সাথে মতবিনিময় করেন।

তিনি বলেন, শারদীয় দুর্গাপূজাকে ঘিরে মুরাদনগরসহ সারাদেশের পূজামন্ডপ গুলোতে শান্তি-শৃঙ্খলা রক্ষায় সরকার ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে এবং শান্তিপূর্ণ পরিবেশে দূর্গোৎসব চলছে। এটা সরকারের একটি সফলতা। শান্তি-শৃঙ্খলা রক্ষায় বিভিন্ন বাহিনী মাঠে নিরলস ভাবে দায়িত্ব পালন করছে। পূজারী ও পূজা দেখতে আসা কিছু নিয়ম-নীতি মেনে চলার আহবান জানিয়ে তিনি বলেন, পূজামন্ডপে আসা কোন মেয়ে যেন উত্তক্তের শিকার না হয়, সে দিকে খেয়াল রাখতে হবে। মেয়েরা যেন নিরাপদে সকল পূজামন্ডপ ঘুরে দেখতে পারে।

তিনি আরো বলেন, কেউ ইভটিজিংয়ের চেষ্টা করলে তাকে কঠোর হস্তে দমন করা হবে। মতবিনিময় কালে তিনি আওয়ামীলীগ সভানেত্রী ও চতুর্থ বারের মতো সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল, কুমিল্লা জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাশুকুল ইসলাম মাশুক, ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, নজরুল ইসলাম, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের উপদেষ্টা এডভোকেট শুধাংশু রঞ্জন সাহা, বিশ্বজিত সরকার বিষু, সভাপতি অধ্যাপক নিত্যানন্দ রায়, সহ-সভাপতি শুকলাল দেবনাথ, সাধারণ সম্পাদক রাম প্রসাদ মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক বিজন কুমার দাস, উপজেলা পল্লী সঞ্জয় ব্যাংকের ব্যবস্থাপক আফজালের রহমান, উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুফি আহমেদ, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের সভাপতি মনির খান, পূজা কমিটির নেতা তপন পাল, মানিক সাহা ও সামন্ত দেব শাওনসহ স্ব-স্ব মন্ডপ কমিটির নেতৃবৃন্দ।

আর পড়তে পারেন