সোমবার, ১৭ই নভেম্বর, ২০১৯ ইং

মুরাদনগরে অন্তঃসত্বা স্ত্রী খুন, স্বামী পলাতক

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৯, ২০১৯
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
মুরাদনগর উপজেলায় মোবাইলফোন নিয়ে পারিবারিক কলহের জেরধরে এক সন্তানের জননী অন্ত:সত্বা স্ত্রীকে শ্বাসরোধ হত্যা করে স্বামী পালিয়েছে।

মুরাদনগর থানা পুলিশ বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করেছে।

নিহত শেলিনা আক্তার শেলি(২০) উপজেলার রহিমপুর গ্রামের আবদুস সোবহানের মেয়ে। এ বিষয়ে মুরাদনগর থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

স্থানিয় সুত্র ও পুলিশ জানায়, শেলিনার সাথে পার্শ্ববর্তী নবীপুর গ্রামের শাহজাহানের ছেলে জিলানীর(৩৫) বছর চারেক সাথে প্রেমের সম্পর্কের জের ধরে বিয়ে হয়েছিল। এ দম্পতির রয়েছে খাদিজা নামের তিন বছরের একটি কন্যা সন্তান শেলিনাকে বিয়ে করার আগে জিলানী আরেকটি বিয়ে করে। শেলিনা বাবার বাড়িতেই থাকত। গত মঙ্গলবার রাতে মোবাইল ফোন নিয়ে ঝগড়া-বিবাদ হয়। সকাল পেরিয়ে দুপুর হলেও শেলিনার কোন সাড়াশব্দ না পেয়ে পাশের লোকজন দেখে দরজা বাহির হতে লাগানো। দরজা খুলে দেখে শেলিনার নিথর দেহ পড়ে আছে বিছানায়। খবর পেয়ে মুরাদনগর থানার এস আই সুলতান ঘটনাস্থল রহিমপুর হতে শেলিনার লাশ উদ্ধার করে। স্বামী ঘটনার পর হতে পলাতক রয়েছে। লাশের সুরতহালকালে দেখা যায় তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারনা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে মুরাদনগর থানার ওসি এ কে এম মঞ্জুর আলম জানান, ঘটনাস্থল হতে শেলিনার মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

আর পড়তে পারেন