সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

মিরপুরে বিকাশ কর্মীকে গুলি করে ১২ লাখ টাকা ছিনতাই

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৩, ২০১৬

ঢাকা: রাজsintyধানীর মিরপুরে `বিকাশ’ এর দুই কর্মীকে গুলি করে ১২ লাখ টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। শনিবার বেলা ১১টার দিকে পুলিশ স্টাফ কলেজের বিপরীত পাশে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মোশাররফ (৩৩) ও আল আমিনকে (২৫) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কাফরুল থানার এসআই এ কে এম মাইনুদ্দিন জানান, আল আমিন ও মোশাররফ মিরপুর এলাকার বিকাশের বিভিন্ন এজেন্ট থেকে টাকা কালেকশন করে মিরপুর-১৪ নম্বরের অফিসে ফিরছিলেন। বেলা ১১টার দিকে পুলিশ স্টাফ কলেজের বিপরীত পাশে তাদের রিকশার গতিরোধ করে দুটি মোটরসাইকেলে আসা ছয় দুর্বৃত্ত। এসময় তারা টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বিকাশ কর্মীরা তাদের বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে টাকার ব্যাগ নিয়ে চলে যায়।

পরে খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়। সেখান থেকে দুপুর দেড়টার দিকে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। দুর্বৃত্তদের ছোড়া গুলি মোশাররফের বাম হাতে ৪টি এবং ডান হাতে ২টি বিদ্ধ হয়। এছাড়া আল আমিনের বাম উরুতে একটি গুলি বিদ্ধ হয়।

ছিনতাইয়ের খবর পেয়ে এ.আই.ডি নামের কোম্পানির জিএম জয়নাল আবেদিনও ঘটনাস্থলে যান। সেখান থেকে পরে গুলিবিদ্ধ বিকাশ কর্মীদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। দুর্বৃত্তরা তাদের ১১ লাখ ৯০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ ব্যাপারে কাফরুল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান কাফরুল থানার এসআই।