বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০১৯ ইং

মাভাবিপ্রবিসাস’র নতুন কমিটিকে কুবিসাসের অভিনন্দন

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৮, ২০১৯
news-image

 

কুবি প্রতিনিধিঃ

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (মাভাবিপ্রবিসাস) ২০১৯-২০ কার্যনির্বাহী পরিষদের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)।

মঙ্গলবার (০৮ অক্টোবর) এক যৌথ বিবৃতিতে সাংবাদিক সমিতির সভাপতি মোঃ জাহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানভীর সাবিকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ অভিনন্দন বার্তা জানিয়েছেন।

বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, “মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (মাভাবিপ্রবিসাস) ২০১৯-২০ কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে বাংলা ট্রিবিউনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. সাইফুল মজুমদার সভাপতি ও ডেইলি অবজারভারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তনিমা ইসলাম সাধারণ সম্পাদকসহ সহ-সভাপতি পদে দৈনিক মাতৃছায়ার আসাদুল্লাহ জোনাইদ, কোষাধ্যক্ষ পদে দেশ সংবাদের প্রতিনিধি ফারজানা মাসুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নিউজ টাংগাইলের নুসরাত জাহান সুমাইয়া, দফতর সম্পাদক পদে রাইজিং বিডির শুভ দে এবং কার্যকরী সদস্য পদে নববার্তার লুৎফজ্জামান শান্ত, নিউজলাইন বিডির তানবির আহমেদ, আবুল হাসেম খান, রিমা আক্তার মিতু ও নুহাস নুর নির্বাচিত হওয়ায় কমিটিকে অভিনন্দন ও সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)।

একইসাথে বিবৃতিতে দুই সাংবাদিক সমিতির মধ্যে পারস্পরিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করা হয়।

আর পড়তে পারেন