বৃহস্পতিবার, ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

মতলব উত্তরে বিক্রয় প্রতিনিধির রহস্যজনক মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৫, ২০১৭
news-image

 

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর :
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার বারোআনি গ্রামে ভাড়া বাসায় বিক্রয় প্রতিনিধি আহসান উল্লার (৪২) রহস্যজনক মৃত্যু হয়।

শনিবার সকালে বাড়ির মালিক ডা. ফয়েজ আহমেদের টিনসেট ভবনের এক কক্ষে ফ্রেস কোম্পানীর (কন্জুমার) বিক্রয় প্রতিনিধি আহসান উল্লাহ বসবাস করতো। সকালে কাজে যাওয়ার জন্য সকালে ডাকতে গিয়ে পাশের রুমমেট বিক্রয় প্রতিনিধি ইয়াকুব কোন সাড়াশব্দ না পেয়ে জানালা ভাঙ্গা স্থান দিয়ে উঁকি দিয়ে দেখতে পায় আহসান উল্লাহর দেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে। সাথে সাথে বাড়ির মালিক ডা. ফয়েজ আহমেদকে ঘটনাটি জানায়। ডা. ফয়েজ আহমেদ মতলব উত্তর থানাকে অবহিত করলে ওসি আনোয়ারুল হক কামাল, ওসি (তদন্ত) আলমগীর হোসেন রনি, সেকেন্ড অফিসার এসআই ওমর ফারুক, এসআই কামাল হোসেন সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন। আহসান উল্লাহ লাশ নামিয়ে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়।
মৃত. আহসান উল্লাহ (৪২) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার ঝুগিরকান্দি গ্রামের মৃত. টুকু মিয়ার ছেলে। তিনি ৪ সন্তানের জনক। আহসান উল্লাহ মেঘনা গ্রুপে সেলসম্যান এ কর্মরত ছিলেন।
মেঘনা গ্রুপের ছেংগারচর বাজার ডিস্ট্রিবিউটর কামরুজ্জামান বলেন, প্রতিদিনের ন্যায় কাজ শেষ করে রাতে আহসান উল্লাহ নিজ কক্ষে চলে যায়। সকালে ইয়াকুবের খবর পেয়ে এসে দেখি আহসান উল্লাহর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
বাড়ির মালিক ডা. ফয়েজ আহমেদ জানান, সকালে ভাড়াটিয়ার রুমের দরজা ভিতর দিয়ে বন্ধ ছিল। অনেক ডাকাডাকির পর দরজা না খুললে জানালা দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পাই। সাথে সাথে পুলিশকে বিষয়টি জানাই।
এ ব্যাপারে মৃত আহসান উল্লাহ বড় ভাই শহিদুল ইসলাম বাদি হয়ে ৬জনকে এজাহার নামীয় ও অজ্ঞাত আরো ৫/৬জনকে আসামী করে থানায় একটি আত্মহত্যায় প্ররোচিত করার অপরাধে এজাহার দায়ের করা হয়।
মতলব উত্তর থানার ওসি আনোয়ারুল হক কামাল বলেন, ঘটনাটি জানার পরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়। লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন