রবিবার, ১২ই জুলাই, ২০২০ ইং

ভিডিও ভাইরাল হওয়া সেই মাদ্রাসার ইমামের ঘটনায় ইউনিয়ন চেয়ারম্যানসহ ৩ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৫, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগে বরিশালের মেহেন্দিগঞ্জে একটি মাদ্রাসার অফিস সহকারীকে মারধর ও জুতার মালা পরিয়ে হেনস্থা করার ঘটনায় ইউনিয়ন চেয়ারম্যান মো. মোস্তফা রাঢ়ীসহ তিনজনকে গ্রেফতার ক‌রে‌ছে থানা পু‌লিশ।

বৃহস্পতিবার রাত পৌ‌নে ৯ টায় বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন জেলা‌ পুলিশের অতিরিক্ত সুপার মো. নাঈমুল হক।

‌তি‌নি জানান, সন্ধ্যা ৬ টায় মুলাদী পৌর এলাকা থেকে ওই ঘটনার দা‌য়েরকৃত মামলার মূল অভিযুক্ত দরিচর খাজুরিয়া ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ মোস্তফা রাঢ়ী ও সাবেক মেম্বার সাত্তার শিকদারকে ‌গ্রেফতার করা হয়।

এরআগে এ ঘটনার সঙ্গে জড়িত থাকা বজলু আকন নামে একজনকে বৃহস্পতিবার সকা‌লে গ্রেফতার করেছে পুলিশ। যিনি মামলার এজাহার ভূক্ত আসামী বলে জানিয়েছেন মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবিদুর রহমান।
পাশাপাশি বাকীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এর আগে উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগে বরিশালের মেহেন্দিগঞ্জে একটি মাদ্রাসার অফিস সহকারীকে মারধর ও জুতার মালা পরিয়ে হেনস্থা করার ঘটনায় মামলা দা‌য়ের করা হয়।

থানায় মামলাটি দায়ের করেছেন মেহেন্দিগঞ্জ উপজেলার দরিচর-খাজুরিয়া দাখিল মাদ্রাসার ওই অফিস সহকারী শহিদুল ইসলাম আলাউদ্দিন।

মামলায় দরিচর-খাজুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. মোস্তফা রাঢ়ী, স্থানীয় ৮ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার শহীদ দেওয়ান, সাবেক মেম্বার ইউনুস বয়াতি ওরফে কামরুজ্জামান, ৭ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুস ছত্তার সিকদারসহ দশজনকে নামধারী ও আরো ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

আর পড়তে পারেন