বুধবার, ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

ভাড়া বৃদ্ধি ও যাত্রীদের হয়রানীর অভিযোগে ব্রাহ্মণপাড়ায় যানবাহন চালকেদের ভ্রাম্যমান আদালত জরিমানা আদায়

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২১, ২০১৮
news-image

মোঃ আনোয়ারুল ইসলাম:

ফিটনেসবিহীন গাড়ি চলাচল বন্ধ করার জন্য এবং খাদ্যে ভেজাল রোধ ও পাবলিক পরিবহনে অতিরিক্ত ভাড়া আদায় প্রতিরোধে গতকাল ২০ জুন দুপুরে ব্রাহ্মণপাড়া উপজেলা সদর এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ জহিরুল হক। এ সময় তিনি ভাড়া বৃদ্ধি করে যাত্রীদের হয়রানী করার অভিযোগে সিএনজি অটোরিক্সা সহ বিভিন্ন যানবাহন চালকদের নগদ অর্থদন্ড প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, সড়কে এলোপাতারি ছোট বড় যানবাহন রেখে যানযট সৃষ্টি ও ঈদুল ফিতরের দোহাই দিয়ে ভাড়া বৃদ্ধি করে যাত্রীদের হয়রানী করার অভিযোগে বুধবার দুপুরে ভ্রাম্যমান আদলতের অভিযান পরিচালনা করে ৯জন চালককে নগদ অর্থদন্ড প্রদান করা হয়। অভিযোক্তকারী মধ্যে কুমিল্ল সদরের মুছা মিয়া ছেলে রফিকুল ইসলামকে ১৫ শত, উপজেলা গোপালনগর গ্রামের আঃ বারেক মিয়া ছেলে মাসুদকে ১ হাজার, একই উপজেলার দুলালপুর গ্রামের শাম মিয়ার ছেলে সোহেল মিয়া কে ১ হাজার, কুমিল্লার সদরের আড়াইওরা

এলাকার কালন মিয়া ছেলে আঃ রাজ্জাককে ৫ শত, বুড়িচং সদর এলাকার নোয়াব মিয়া ছেলে আল আমিনকে ৫ শত, বুড়িচং উপজেলার জগতপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে শরীফকে ৫ শত, ব্রাহ্মণপাড়া সদর এলাকার আলফাজ আলীর ছেলে ফুল মিয়াকে ১ হাজার, বুড়িচং সদর এলাকার বাবুল মিয়ার ছেলে কবির হোসেনকে ২ হাজার এবং উপজেলার বড়ধুশিয়া গ্রামের মফিজুল ইসলামের ছেলে খোরশেদ আলমকে ৫ শত টাকা জরিমান আদায় করে পরবর্তীর জন্য শতর্ক করে দেন। এ সময় সাথে ছিলেন ব্রাহ্মণপাড়া থানার এস আই মোঃ জাকির হোসেন এর নেতৃত্বে পুলিশের একটি দল।

আর পড়তে পারেন