রবিবার, ২৯শে মার্চ, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষকের উপর হামলা, শিক্ষার্থীদের বিক্ষোভ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৭, ২০২০
news-image

 

মোঃ আতিকঃ
ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলার ভুরভুরিয়া আদর্শ বিদ্যালয়ের শিক্ষক রুহুল আমিন এর ওপর অতর্কিত হামলার অভিযোগ পাওয়া গেছে।

সকাল আনুমানিক ৮ টা ৩০ মিনিটে বাঞ্ছারামপুর শেখ হাসিনা সেতুর মধ্যবর্তীস্থানে দুর্বৃত্তের হামলার শিকার হন তিনি ।

আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে,স্থানীয় এক ডায়াগনস্টিক সেন্টারে প্রাথমিক চিকিৎসা শেষে বাঞ্ছারামপুর সরকারি হাসপাতলে প্রেরণ করেন।

আহত শিক্ষক রুহুল আমিন জানান, ঝুনারচরের ভাষানি মিয়ার ছেলে শামীম পরপর দুইবার এসএসসি টেস্ট পরীক্ষায় অকৃতকার্য হওয়াৱ ক্ষোভে, শিক্ষকদের মেরে ফেলার হুমকি দিয়ে আসছিল। এমনকি আমাদের বাড়িতে যেও হুমকি দিয়েছিল। আজ স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠান থাকায় আমার পায়ে হেঁটে শেখ হাসিনা তিতাস সেতুর মধ্যবর্তী স্থানে পৌঁছালে সকাল ৮.৩০ মিনিটের দিকে উক্ত হামলাকারী শামীমসহ তার সহযোগী আরও পাঁচ বন্ধু মিলে পিছন থেকে লোহার রড দিয়ে আমার মাথায় এলোপাতাড়ি মারতে থাকে। আশেপাশের লোকজন ছুটে এলে হামলাকারী শামীমসহ তার বন্ধুরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।

এদিকে এই খবর ছড়িয়ে পড়লে, ভুরভুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রায় ৯ শত শিক্ষার্থী বিক্ষোভ মিছিলে ফেটে পড়ে, শিক্ষক,শিক্ষার্থী ও এলাকাবাসীসহ সচেতন মহল এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারী শামীম ও তার সহযোগীদের দ্রুত গ্রেপ্তারের মাধ্যমে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। শেষ খবর পাওয়া পর্যন্ত হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

আর পড়তে পারেন