বৃহস্পতিবার, ৭ আগস্ট, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ইয়াবাসহ আটক ৩ জন

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১২, ২০২০
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর :
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার নবাগত অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর দায়িত্ব নেয়ার পর শনিবার সন্ধ্যায় উপজেলা থেকে মাদক নির্মূলে পৌর এলাকায় প্রথম সাড়াশি অভিযান পরিচালনা করেন। এ সময় ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করে পুলিশ।

সরেজমিন ও থানা সূত্রে জানা যায়, নবীনগর থানার পুলিশ পরিদর্শক রুহুল আমিনসহ সকল অফিসারদের সমন্বয়ে নবীনগর পৌর এলাকায় মাদক উদ্ধারে বিশেষ অভিযান পরিচালনা করেন নবাগত অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর। অভিযান কালে মাঝিকাড়া গ্রামের মৃত ওসমান মিয়ার ছেলে মোঃ কাউছার মিয়া (৪২) ও তার স্ত্রী নয়নতারা (৪০), কে ৯০ পিছ ইয়াবাসহ আটক করা হয়।

পরে আটককৃত কাউছার মিয়া ও তার স্ত্রীর দেয়া তথ্য মতে আরেক মাদক ব্যবসায়ী পৌর এলাকার আদালত পাড়ার মৃত আব্দুল বারী’র ছেলে মহিউদ্দিন (৪৯) কে আটক করে পুলিশ।

উদ্ধারকৃত ৯০ পিছ ইয়াবা ট্যাবলেট, মাদক ব্যাবসায়ী মহি উদ্দিনের কাছ থেকে ক্রয় করেছে বলে পুলিশের নিকট স্বীকার করেছে আকটকৃত কাউছার মিয়া। এঘটনায় নবীনগর থানার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আটককৃত ৩জনকেই আজ রবিবার জেল হাজতে প্রেরণ করা হয়।

মাদক ব্যবসায়ীদের পক্ষে কেউ যদি সুপারিশ করে তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়ে নবীনগর থানার নবাগত অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর আজকের কুমিল্লাকে বলেন, আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন