মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং

ব্রাহ্মণপাড়ায় ৯ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ি আটক

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৯, ২০১৯
news-image

প্রেস বিজ্ঞপ্তিঃ
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা থেকে ৯ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা।

রোববার (২৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫ টার দিকে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্প গোপন সূত্রে জানতে পারে যে, কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া থানাধীন বাগড়া বাজারস্থ পাকা রাস্তার পূর্ব পার্শ্বে মায়ের দোয়া হেয়ার কাটিং (প্রোঃ চন্দন সূত্রধর) সেলুনের সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি প্রণব কুমার এর নেতৃত্বে একটি আভিযানিক দল বাগড়া বাজারস্থ পাকা রাস্তার পূর্ব পার্শ্বে মায়ের দোয়া হেয়ার কাটিং (প্রোঃ চন্দন সূত্রধর) সেলুনের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ জহির (৩০), পিতা- মোঃ শাহ আলম, সাং- কল্লাপাথর, থানা- কসবা, জেলা- ব্রাহ্মণবাড়িয়া ও এবং মোঃ শাকিল (২২), পিতা- মোঃ রূপ মিয়া, সাং- আশ্রাফপুর, থানা- কোতয়ালি, জেলা- কুমিল্লা এ/পি সাং- শাসনগাছা (নানা নুরু মিস্ত্রীর বাড়ি), থানা- কোতয়ালি, জেলা- কুমিল্লা দ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময়ে মোঃ জহিরের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল ফোন এবং মোঃ শাকিলের নিকট থেকে ৪ শত পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবত কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধভাবে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল এবং জব্দকৃত মোবাইল ফোন ব্যবহার করে তারা বিভিন্ন ব্যক্তিদের সাথে মাদক ব্যবসার বিষয়ে যোগাযোগ করত।

উক্ত বিষয়ে ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি প্রণব কুমার এ বিষয়টি নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন