মঙ্গলবার, ১১ই নভেম্বর, ২০১৯ ইং

বুড়িচং আওয়ামীলীগ কার্যালয়ে অগ্নিসংযোগ, বোমা বিস্ফোরণ, ৮টি বোমা উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৭, ২০১৮
news-image

 

মহিউদ্দিন ভূইয়া :

কু‌মিল্লা বু‌ড়িচংয়ের উপজেলা সদরে শনিবার ৬ অক্টোবর দিবাগত রাত পৌনে ১১টায় এ ঘটনা ঘটে। বাজারের চৌকিদার ও পুলিশের বরাত দিয়ে জানা যায়, উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সাম‌নে বিকট শব্দে একটি বোমা বি‌স্ফোরিত হয়।

বোমার আওয়াজ শুনে স্থানীয় এলাকার বাসিন্দা এবং বাজারের দারোয়ান সাবের আলী ছুটে আসেন। এসময় তিনি অন্ধকারে দুরথেকে চেহারা না দেখলেও দুর্বৃত্তদের ছুটে পালিয়ে যেতে দেখেন। আওয়ামীলীগ কার্যালয়ের সামনে আগুন দেখতে পেয়ে চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন ছুটে আসে।

খবর পেয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস ও এস আই নুরুল হুদা সহ অন্যান্য পু‌লিশ কর্মকর্তারা ঘটনাস্থল ছুটে আসেন।

এসময় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের দক্ষিণ দিকের জানালার কাছ থেকে ৪টি পে‌ট্টোল‌বোমা ও ৪টি হাত‌বোমা উদ্ধার ক‌রে‌ । ঘটনার সত্যতা নিশ্চিত করে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস বলেন, খবর পেয়ে তিনি ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন। কে বা কারা হামলা করেছে তা এখনো জানা যায়নি।

ঘটনাস্থল থেকে ৪টি হাতবোমা ও ৪টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ ট্রহল জোরদার করা হয়েছে। এবিষয়ে তদন্ত চলছে বলেও তিনি জানান।

আর পড়তে পারেন