শনিবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং

বুড়িচংয়ে বিপুল পরিমান মাদকসহ আটক ৪

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৮, ২০১৮
news-image

 

সেলিম সজীবঃ

কুমিল্লার বুড়িচং থানাধীন মাদক বিরোধী আভিযানে বিপুল পরিমান ইয়াবা, গাঁজাসহ চারজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং থানার পুলিশ এসআই মোয়াজ্জেম হোসেন সহ সঙ্গীয় ফোর্স ৬ জুন রাতে জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন ভরাসার বাজার হইতে পয়াত গামী রাস্তার মাথায় অভিযান পরিচালনা কালে নাম্বার বিহীন সিএনজি গাড়ীকে আটক করলে কুমিল্লার সদর জামবাড়ী মৃত ময়নাল হোসেনের ছেলে মোফারুক মিয়ার (২৭) দেহ তল্লাশী করে ৭শত ৫০ পিস ইয়াবা উদ্ধার করে।

অপর দিকে বুড়িচং থানাধীন অভিযান পরিচালনা করে একই রাতে এসআই কামাল উদ্দিন, এএসআই মো: সজিব হোসেন নেতৃত্বে উপজেলার রাজাপুর ইউনিয়ন হিন্দুরী ব্রীজ মোড়ে দুইজনকে আটক করে ১৫শত পিস ইয়াবা উদ্ধার করে। তারা হলের জেলার ব্রাহ্মণপাড়া তেতাভূমি গ্রামের মমিন মিয়ার ছেলে জহিরুল ইসলাম(২৫),অপর জন শশীদল গ্রামের মফিজুল ইসলামের ছেলে আসাদুর রহমান সাইদুল(২৮)।

অপরদিকে ৭ জুন রাতে এসআই মোহাম্মদ ইয়াছিন মিয়া ও সঙ্গীয় ফোর্সসহ শংকুচাইল দক্ষিণ পাড়ায় অভিযান পরিচালনা করে ৮ কেজি গাঁজাসহ একজন আটক সে শংকুচাইল দক্ষিণ পাড়ার জয়নালের ছেলে পারভেজ (২৯) তাদের বিরুদ্ধ বুড়িচং থানায় তিনটি মামলা রয়েছে।

বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে এই সংক্রান্তে থানায় মাদক মামলা দায়ের করে তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

আর পড়তে পারেন