বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বিয়ের পর বলিউড ছাড়ার আশঙ্কা সোনম কাপুরের..

আজকের কুমিল্লা ডট কম :
মে ৫, ২০১৮
news-image
স্টাফ রিপোর্টারঃ
বিয়ের পর অনেক অভিনেত্রী ছেড়েছেন বলিউড। অনেকে আবার জনপ্রিয়তা হারিয়ে ফেলেছেন সংসার করতে গিয়ে। তবে ক্যারিয়ারের শীর্ষে থাকা কোনো অভিনেত্রীর এই বলিউড যাত্রা বন্ধ করে দেওয়া একটু অবাক করার মতো। সেই খবর হয়তো বা শুনতে হতে পারে সোনম কাপুরের বেলাতেও।
তবে খবরটি এখন পর্যন্ত গুঞ্জন বলেই ধরে নেওয়া হচ্ছে। কিন্তু যা রটে, তা কিছু তো বটে। বলিউড পাড়ায় এরিমধ্যে খবরটি নিয়ে কানাঘুষা শুরু হয়েছে। যার মূল কারণ হবু বরের সাথে ইংল্যান্ডে একটি ফ্ল্যাট কিনেছেন তিনি। ধারণা করা হচ্ছে, বরের সাথে সেখানে পাড়ি জমাবেন বলিউডের এই স্টাইল আইকন।
এ প্রসঙ্গে সোনমের কাছে ভারতে এক গণমাধ্যম জানতে চাইলে তিনি বলেন, ‘আমি বলিউড ছাড়বো বলে এমন কোনো কথা বলিনি। আমি যতটুকু জানি আমার পরিবার থেকেও এমন কোনো সংবাদ দেওয়া হয়নি। আর বিয়ের পরে যা হবে তা সবাই দেখবে। এ নিয়ে এখন কথা বলার মতো কিছু নেই। বিয়ের বিষয় নিয়েই এখন কথা বলা ভালো।’
ভারতের দিল্লির শিল্পপতির ছেলে আনন্দ আহুজার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন অনিল কাপুরের মেয়ে সোনম। আগামীকাল সোনমের মেহেদি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে এবং ৮ মে বিয়ের অনুষ্ঠান। দুটি অনুষ্ঠানই ভারতের মুম্বাইতে অনুষ্ঠিত হবে।

আর পড়তে পারেন