শুক্রবার, ২২শে নভেম্বর, ২০১৯ ইং

বিমানবন্দর থেকে আটকের পর জামিন পেলেন এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

জামিন পেলেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদ।  আজ সোমবার (১ জুলাই) সকালে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পিস্তলের ম্যাগাজিন ও সাতটি গুলিসহ আটক করে পুলিশ। পরে তাঁকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠালে ঢাকার মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল জামিনের আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান বলেন, এলডিপির মহাসচিব রেদোয়ান আহমেদকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করা হয়। তাঁর আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিনের আবেদন মঞ্জুর করে মুক্তির নির্দেশ দেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা লিটন বলেন, আদালত জামিনের আদেশে উল্লেখ করেছেন, আসামির বৈধ লাইসেন্স থাকায় ও সুপ্রিম কোর্টের আইনজীবী বিধায় জামিন মঞ্জুর করা হলো।

রেদোয়ান আহমেদ আজ সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-২৪৩৩ ফ্লাইটে করে ঢাকা থেকে চট্টগ্রামে যাচ্ছিলেন।

বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ানের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর হোসেন সাংবাদিকদের বলেন, বিমানবন্দরে স্ক্যানিং করার সময় রেদোয়ান আহমেদের ব্যাগে ম্যাগাজিন ও সাত রাউন্ড গুলি ধরা পড়ে।

আলমগীর হোসেন জানান, নিয়মানুযায়ী বিমানে গুলি ও অস্ত্র বহন করতে হলে আগে থেকেই তা কর্তৃপক্ষকে জানাতে হয়। কিন্তু রেদোয়ান আহমেদ তা করেননি। তাই তাঁকে আটকের পর দুপুরে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে রেদোয়ান আহমেদ ভুলক্রমে গুলি নিয়ে এসেছেন বলে স্বীকার করেছেন।

আর পড়তে পারেন