রবিবার, ১৯শে জানুয়ারি, ২০২০ ইং

বাইউস্ট প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট: চ্যাম্পিয়ন হলো ইংরেজি বিভাগ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৬, ২০১৯
news-image

 

সংবাদ বিজ্ঞপ্তিঃ
বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি (বাইউস্ট) এর আন্ত: বিভাগীয় প্রমীলা ক্রিকেট টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হলো শক্তিশালী ইংরেজি বিভাগ।

বুধবার দুপুর আড়াইটায় মুখোমুখী হয় দুই জায়ান্ট টিম ইংরেজি এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগ। উভয়পক্ষের সমর্থকদের উপস্থিতিতে কানায় কানায় ভরপুর ছিল বাইউস্টের মাঠ।

টসে জিতে শুরুতেই ব্যাটিং বেছে নেয় ইংরেজি বিভাগ। প্রথম ওভারেই দুই উহকেট হারিয়ে ধাক্কা খায় ইংরেজি বিভাগ। কিন্তু মাহাদিয়ার ব্যাটিং দৃঢ়তায় ভর করে ১০ ওভারের ম্যাচে ৯৩ রান তুলতে সমর্থ হয় ইংরেজি বিভাগ। ৯৪ রানের লক্ষ্য মাত্রা ধাওয়া করতে গিয়ে ঝড়ো সূচনা করেছিল সিএসই দল। কিন্তু প্রতিপক্ষের নিয়ন্ত্রিত বোলিং এবং ফিল্ডিংয়ে শেষ পর্যন্ত ৭৩ রানে গুটিয়ে যায় সিএসই দলের ইনিংস। ২০ রানের জয়ে বাইউস্ট ফিমেল ক্রিকেট টুর্নামেন্ট জিতে নেয় ইংরেজি বিভাগ। এ দলের মাহাদিয়া ৩১ রান করে ম্যান অব দ্য ফাইনাল হয় এবং সিএসই দলের তানিয়া ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়।

ফাইনালে বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেয় বাইউস্ট উপাচার্য প্রফেসর ব্রিগেডিয়ার জেনারেল কে এম সালজার হোসেন এনডিসি, পিএসসি (অব:)।

এ সময় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার কর্নেল সুমন কুমার বড়–য়া, পিএসসি (অব:), স্পোটর্স ক্লাবের উপদেষ্টা সহকারী অধ্যাপক এজাজ জামান এবং সদস্যবৃন্দ। নারী ক্রিকেটারদের নিয়ে এ প্রতিযোগিতার আয়োজন করে বাইউস্ট স্পোর্টস ক্লাব। টুর্নামেন্টে পাঁচটি দল অংশগ্রহণ করেছে।

আর পড়তে পারেন