বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন কুমিল্লা বরুড়ার রাকিব উদ্দিন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৯, ২০২০
news-image

 

এমডি.আজিজুর রহমান, বরুড়াঃ

কুমিল্লার বরুড়া উপজেলার ঐতিহ্যবাহী শশইয়া গ্রামের সন্তান রাকিব উদ্দিন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্টে এমবিএ ডিগ্রী লাভ করেন ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে সেন্ট্রাল “ল” কলেজ থেকে এলএলবি ডিগ্রি এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনাল(বিইউপি) থেকে এলএলএম ডিগ্রী লাভ করেন। তিনি সদ্য ঘোষিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে জাতীয় সংসদ নির্বাচনসহ আওয়ামী লীগের ক্রান্তিকালে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তিনি। ঢাকা আলিয়া মাদ্রাসা পড়ার সময় ঢাকা আলিয়াকে শিবির মুক্ত ক্যাম্পাস করতে জীবনের ঝুঁকি নিয়ে পরিপূর্ণ শিবির এবং ছাত্রদল মুক্ত ক্যাম্পাস করতে গিয়ে কয়েকবার আহত হন।

রাকিব উদ্দিনের দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ার। বরুড়ার ঝলম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক থেকে ঢাকা মহানগর দক্ষিণেরসহ সম্পাদক, সহ-সভাপতি,আওয়ামী আইন ছাত্র পরিষদ,কেন্দ্রীয় কমিটি। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, উপ ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক এবং সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন।সারা বাংলাদেশের পরিচিত একজন ছাত্রনেতা হিসেবে পরিচিত রাকিব উদ্দিন।

রাকিব উদ্দিন বলেন, আমাকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল ভাইকে অন্তরের অন্তস্তল থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। যুবলীগের একজন কর্মী হিসেবে আমি সবসময় দলের জন্য কাজ করে যেতে চাই। সবাই দোয়া করবেন আমার জন্য।

আর পড়তে পারেন