বৃহস্পতিবার, ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বরুড়ায় ২ ইউপিতে বিএনপি প্রার্থীদের ভোট বর্জন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৯, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার বরুড়া উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদ নিবার্চনে ২ টি ইউনিয়নে কেন্দ্র দখল ও ভোট কারচুপির অভিযোগ এনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট বর্জন করেছেন।

বৃহস্পতিবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে বরুড়া উপজেলা পরিষদ প্রাঙ্গণে সংবাদ সম্মেলন করে বিএনপি প্রার্থীরা ভোট বর্জন করে।

ভোট বজর্নকারিরা হলেন, ১০ নং উত্তর শীলমুড়ি ইউনিয়নের বিএনপি চেয়ারম্যান প্রার্থী নুরুল হক ও ৪ নং খোসবাস ইউনিয়নের বিএনপি চেয়ারম্যান প্রার্থী মোঃ আঃ রব।

সাংবাদিক সম্মেলনে তারা জানান, কোন কেন্দ্রেই আমাদের এজেন্টদের ঢুকতে দেওয়া হয়নি। আমাদের এজেন্টদের মারধর করা হয়েছে। তারা প্রকাশ্যে নৌকা প্রতিকে ভোট দিয়েছে। প্রায় কেন্দ্রেই আমাদের নেতাকর্মীদের মারধর করা হয়েছে। প্রায় কেন্দ্রের বাইরে অস্ত্রশস্ত্র নিয়ে আ’লীগ প্রার্থীর নেতাকর্মীরা অবস্থান নিয়ে রেখেছে যাতে করে সাধারণ ভোটাররা ভয় পেয়ে কেন্দ্রে যাচ্ছে না। তাই প্রহসনের এ নির্বাচন আমরা বর্জন করলাম।

উল্লেখ্য যে, খোশবাস (দ:) ইউনিয়নের হরিপুর কেন্দ্রে কেন্দ্র দখলে বাধা দেয়ায় মেম্বার প্রার্থী তৈয়ব আলীকে কুপিয়ে আহত করা হয়। উল্লেখ্য সীমানা জটিলতায় এই তিনটি ইউনিয়নে বিশ বছর তিন মাস পর নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

আর পড়তে পারেন