রবিবার, ৭ই জুন, ২০২০ ইং

বরুড়ায় দোকান খোলা রাখায় বিভিন্ন প্রতিষ্ঠানকে ২০হাজার টাকা জরিমানা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৯, ২০২০
news-image

 

সাকিব আল হেলাল:

কুমিল্লার বরুড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নিয়ম অমাণ্য করায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করেছে উপজেলা প্রশাসন।

শনিবার(২৮ মার্চ) সরকারি নিয়ম অমান্য করে ব্যবসায় পরিচালনা করে গনজমায়েত সৃষ্টি করায় রোগ সংক্রমণ প্রতিরোধ ও নির্মূল আইনে বরুড়া উপজেলার বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম।

বরুড়া উপজেলার আড্ডা বাজারের মমতাজ এন্টারপ্রাইজকে সরকারি নিয়ম ভঙ্গ করে ব্যবসায় করার অপরাধে ১০.০০০ টাকা জরিমানা, বিসমিল্লাহ গ্লাস এন্ড থাই এ্যালোমোনিয়ামকে ৩০০০ হাজার, বরুড়া বাজার গাউছুল আজম রেক্সিন দোকান ২০০০ বাদশা ডিপার্টমেন্টাল ষ্টোর ২০০০, দেলোয়ার মিয়ার (পলিথিন দেলোয়ার)রেক্সিন দোকান ১০০০, সাদ্দাম ষ্টোর (পলিথিন শাহপরান) দোকান ২০০০, টাকা জরিমানা আদায় করা হয়। মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয় বিভিন্ন প্রতিষ্ঠানকে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা পুনরায় সরকারি নিয়ম মেনে চলা ও গনজমায়েত না করার আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন বরুড়া থানা অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া, উপজেলা নির্বাহী অফিসারের কার্য্যালয়ের গোপনীয় শাখা প্রধান মোঃ হারুনুর রশিদ সহ পুলিশের সংগীয় ফোর্স সহ অন্যান্যেরা।

আর পড়তে পারেন