বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০১৯ ইং

বঙ্গবন্ধু দেশটাকে স্বাধীন না করলে সর্বোচ্চ একজন কেরানি হতে পারতাম—অতিরিক্ত সচিব নারায়ন চন্দ্র

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৭, ২০১৯
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর :
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজার মহাঅষ্টমীতে মুরাদনগর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন বাংলাদেশ শিল্প মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব নারায়ন চন্দ্র দেবনাথ।

রবিবার রাতে উপজেলার রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন শেষে রাত ১১টায় দিঘলদী গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা দীপক পোদ্দার বাড়ীর পূজা মন্ডপে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় তিনি বলেন, যদি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশটাকে স্বাধীন করে না দিয়ে যেতেন। তাহলে রামচন্দ্রপুরের বিদ্যাপীঠ থেকে শুরু করে যতই শিক্ষা অর্জন করি না কেন সর্বোচ্চ একজন কেরানি হতে পারতাম। জাতির পিতা দেশটাকে স্বাধীন করে দিয়ে গেছেন বলেই, মুক্তিযোদ্ধারা দেশটাকে স্বাধীন করে দিয়ে গেছেন বলেই আজ আমি অতিরিক্ত সচিব হতে পেরেছি।

আলোচনা সভায় রামচন্দ্রপুর দক্ষিন ইউপি চেয়ারম্যান আবদুল লতিফ সরকারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ, মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মনজুর আলম।
কুমিল্লা উত্তর জেলা আ’লীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলামের সঞ্চালনায় এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন সচিব নারায়ন চন্দ্র দেবনাথের সহর্ধমীনি নীতি দেবনাথ, মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ আহাম্মদ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিত্যানন্দ রায়, যুগ্ম সাধারন সম্পাদক বিজন কুমার দাস, এসআই আবদুল গোফরান, পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক আফজালের রহমান, আ’লীগ নেতা সফিউল্লাহ ভূইয়া, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সূফি আহাম্মদ, প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন, উপজেলা বঙ্গবন্ধু যুব পরিষদের সভাপতি মনির খান, বলাই পোদ্দার, ব্যবসায়ী তপন কুমার পাল প্রমুখ।

আর পড়তে পারেন