রবিবার, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৪, ২০২০
news-image

 

জাকির হোসেন হাজারীঃ

ধানমন্ডীর ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্ধ।

শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানিয়ে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করেন এবং বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্য এবং ১৫ আগস্ট ট্র্যাজেডিতে নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি ম.রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টারের নেতৃত্বে সহ-সভাপতি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, অধ্যাপক ডা. আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, যুগ্ন-সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ,সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন শিশির, আইনবিষয়ক সম্পাদক এ্যাডঃ আবুল কালাম আজাদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কামাল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক ব্যারিষ্টার মহিউদ্দিন আহম্মেদ, ধর্ম বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পারভেজ হোসেন সরকার, সাংস্কৃতিক সম্পাদক পারুল আক্তার, কোষাধ্যক্ষ নাইম ইউসুফ সেইন, মহিলা বিষয়ক সম্পাদক নুরুন নাহার পারভীন, সদস্য ও মেঘনা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, জাকির নেওয়াজ সোহেল, গোলাম সারোয়ার সরকার ও মোহাম্মদ শাজাহান মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে কমিটির সভাপতি ম. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার গণমাধ্যমকর্মীদের বলেন, আমরা নেতা না, সবাই বঙ্গবন্ধুর কর্মী। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা যে আস্থা রেখে আমাদের উপর দায়িত্ব অর্পন করেছেন, আমরা অতীতের যেকোন সময়ের চেয়ে সংগঠনকে গতিশীল করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

নেতৃতবৃন্ধ দৃঢ়তার সঙ্গে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাইড লাইন আমাদের শক্তি ও প্রেরণা সূত্র।

আর পড়তে পারেন