শুক্রবার, ১৭ই জানুয়ারি, ২০২০ ইং

ফুলে ফুলে সিক্ত কুমিল্লা-৯ আসনের তাজুল ইসলাম এমপি

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১, ২০১৯
news-image

 

সেলিম চৌধুরী হীরাঃ
কুমিল্লা-৯ আসনে চতুর্থ বারের মতো বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়েছেন মোঃ তাজুল ইসলাম গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেসরকারী ফলাফলে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে মোঃ তাজুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যাবধানে জয়ী হয়েছেন।

এ দিকে বিপুল ভোটে ব্যবধানে বিজয়ীর পর থেকেই মোঃ তাজুল ইসলাম এমপিকে শুভেচ্ছা জানাতে দু’উপজেলার নেতাকর্মী, সমর্থক, বিভিন্ন সংগঠন শিক্ষক-শিক্ষিকা, সংবাদকর্মী, সুশীল সমাজের লোকজন লাকসাম উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ভীড় জমায়। আগামীতে এ আসনে সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থেকে আরও বেশি বেশি উন্নয়নমূলক কাজ করার আহবান জানান তারা।

চতুর্থ বারের মতো সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম বলেন, এ বিজয় শুধু আমার লাকসাম-মনোহরগঞ্জ নয় সারা বাংলাদেশের। মানুষকে সেবা দেয়ার যে দায়িত্ব আবার অর্পিত হলো আমরা আল্লাহর রহমতে আন্তরিকতার সঙ্গে তা পালন করার চেষ্টা করবো। সন্ত্রাস, চাঁদাবাজ ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমার লাকসাম মনোহরগঞ্জ মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। আমি বিশ্বাস করি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৌরব উজ্বল বাংলাদেশে আমরা সু-শাসন কায়েম করতে পারবো ইনশাল্লাহ। পাশাপাশি তিনি লাকসাম-মনোহরগঞ্জের সর্বস্তরের নেতাকর্মী ও ভোটারদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

আর পড়তে পারেন