শুক্রবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

প্রভাতফেরির প্রথম প্রহরে শহীদ মিনারে ভাবনা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২১, ২০১৬

বিনোদন ডেস্ক: একুশে ফেব্রুয়ারিতে প্রভাতফেরির প্রথম প্রহরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শুরু করলেন অভিনেত্রী ভাবনা। নাম ‘ফাগুনের অসমাপ্ত চিঠি’। এতে তাকে দেখা রুপন্তী চরিত্রে।inner_2_bahbna_130373349 inner_bhabna_262646635 Vabna_bg_264013482

মেয়েটি আরও কয়েকজনকে নিয়ে একুশে ফেব্রুয়ারিতে শহীদ মিনারে ফুল দিতে যোগ দেয় প্রভাতফেরিতে। ফুলের সঙ্গে শহীদের বেদিতে একটি চিঠিও দিয়ে আসে সে। চিঠিটা অসমাপ্ত। এতে রুপন্তী জানায়, সে তার জীবনে এমন কাউকে খোঁজে যে বাংলাকে ভালোবাসে, দেশকে ভালোবাসে। এর দৃশ্যধারণ চলে সকাল ৯টা পর্য়ন্ত। পাঁচ মিনিট ব্যাপ্তির ছবিটিতে আরও অভিনয় করছেন ওয়াহিদ ইকবাল মার্শাল, রাহাত রেজা, জুয়েল ও বরষা। রিভেরি ফিল্মসের প্রযোজনায় এর গল্প ও চিত্রনাট্য সাজিয়েছেন এবং পরিচালনা করেছেন ফয়সাল রাজিব। তিনি এর আগে নাটক বানিয়ে হাত পাকিয়েছেন।

এদিকে ভাবনা অভিনীত ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ও অনিমেষ আইচের পরিচালনায় এতে আরও আছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত, অ্যালেন শুভ্র প্রমুখ। এ ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন ফয়সাল রাজিব। এখন প্রসূন রহমানের নতুন ছবি ‘ঢাকা ড্রিম’-এ প্রধান সহকারী হিসেবে দায়িত্ব পালন করছেন।