সোমবার, ১৭ই নভেম্বর, ২০১৯ ইং

পূর্ব শত্রুতার জের ধরে আওয়ামী লীগ নেতার রগ কেটে দিলো প্রতিপক্ষরা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১০, ২০১৯
news-image

ডেস্ক রিপোর্ট :
পূর্ব শত্রুতার জের ধরে নড়াইলের কালিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপির সদস্য গোলাম নবী মোল্লাকে (৬০) কুপিয়ে পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষরা। রবিবার দুপুর একটার দিকে পৌরসভার মির্জাপুর গ্রামের বটতলা নামক স্থানে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত গোলাম নবী মোল্লা উপজেলার জোকা গ্রামের মৃত ওয়াদুদ মোল্লার ছেলে।

জানা গেছে, কালিয়া উপজেলার জোকা গ্রামের রসুল কাজীর সঙ্গে গোলাম নবী মোল্লার গ্রুপের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব ও মামলা মকদ্দমা চলে আসছে। গোলাম নবী কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম সম্পাদক এবং সালামাবাদ ইউপির সাবেক সদস্য ছিলেন।

পূর্ব শত্রুতার জের ধরে ৩ বছর পূর্বে গোলাম নবী মোল্লাকে কুপিয়ে তার দু’পায়ের রক কর্তন করে দিয়েছিল। এখনও তিনি স্বাভাবিকভাবে চলা ফেরা করতে পারেন না। তারপরও রবিবার দুপুরে ইজিবাইক থেকে নামিয়ে ৮-১০ জন প্রতিপক্ষ পৌরসভার মির্জাপুর গ্রামের বটতলা নামক স্থানে তাকে কুপিয়ে পুনরায় দু’পায়ের গোড়ালীর রগ কেটে দিয়েছে। এছাড়া তার হাত ও শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর রক্তাক্ত জখম করে। মুমূর্ষু অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিয়া থানার অফিসার ইনচার্জ মো.আনোয়ার হোসেন বলেন, ‘বিষয়টি সম্পর্কে অবগত হয়েছি। পুলিশ সতর্ক আছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আর পড়তে পারেন