বৃহস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০১৯ ইং

নোবিপ্রবিসাসের নতুন কমিটিকে কুবিসাসের শুভেচ্ছা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৮, ২০১৯
news-image

 

কুবি প্রতিনিধিঃ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (নোবিপ্রবিসাস) ২০১৯-২০ কার্যনির্বাহী পরিষদের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি-কুবিসাস’।

মঙ্গলবার (০৮ অক্টোবর) সমিতির দপ্তর সম্পাদক শাহাদাত বিপ্লব স্বাক্ষরিত এক যৌথ বিবৃতিতে নতুন এ কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি মোঃ জাহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানভীর সাবিক।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০১৯-২০ কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে জাগো নিউজ ২৪ এর বিশ্ববিদ্যালয় প্রতিবেদক আব্দুর রহিমকে সভাপতি ও বাংলাট্রিবিউনের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক মিজানুর রহমান সবুজকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি পদে মো. সুজন মিয়া (দৈনিক আমার সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. আল আমিন আকাশ (এগ্রি ভিউ), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে হিমেল শাহরিয়ার (দৈনিক অধিকার), অর্থ সম্পাদক পদে মাইনুদ্দিন পাঠান (ডেইলি সান), পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক পদে রিপন চন্দ্র শীল (দৈনিক ভোরের ডাক) এবং কার্যকরী সদস্য পদে মো. ফারহান (দৈনিক আমাদের সময়, দ্যা ডেইলি ক্যাম্পাস) ও সাবিহা আসমিম (ইউনিভার্সিটি টাইমস ২৪) নির্বাচিত হয়েছেন।

যৌথ বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, ‘নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ২০১৯-২০ কার্যনির্বাহী পরিষদের নবগঠিত কমিটির সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।’ এছাড়া বিবৃতিতে দুই সাংবাদিক সমিতির মধ্যে পারস্পরিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করা হয়।

আর পড়তে পারেন