শুক্রবার, ২২শে নভেম্বর, ২০১৯ ইং

নৈাকার পক্ষে ভোট চাইলেন বাবা ও মেয়ে

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৪, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজের পক্ষে ভোট চাইলেন। আর তার মেয়ে নাফিসা কামাল ভোট চেয়েছেন সিটি নির্বাচনে আওয়ামীলীগ মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমার পক্ষে। গতকাল শুক্রবার দিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠানে তারা এ ভোট চান। বাবা মেয়ের এক সাথে দুইটি ভিন্ন পদে ভোট চাওয়ায় বিষয়টি গতকাল কুমিল্লায় আলোচনার সৃৃষ্টি করে।
জানা গেছে, শুক্রবার সকালে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ কমপ্লেক্স মাঠে আয়োজিত এক সভায় তিনি আগামী ২০১৯ সালে নির্বাচনের জন্য প্রথম ভোট চান। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা তুলে দাঁড়িয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নের রুল মডেল। এ দেশকে এগিয়ে নিতে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিন। তিনি বলেন, আমি আগামী সংসদ নির্বাচনে অংশ নেব আপনারা আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।


একই সময়ে নগরীর নেউড়া, শাকতলা, আশ্রাফপুর, ইয়াছিন মার্কেটসহ বিভিন্ন এলাকায় সিটি নির্বাচনে আঞ্জুম সুলতানা সীমার পক্ষে নৌকা প্রতীকে ভোট চান নাফিসা কামাল। তিনি বলেন, দেশের অগ্রগতি ও উন্নয়নের সাথে কুমিল্লাকে এগিয়ে নিতে নৌকায় ভোট দিন। তিনি বলেন, সঠিক নেতৃত্ব ও সিদ্ধান্ত নিতে ভুল কারায় কুমিল্লা উন্নয়ন বঞ্চিত হয়ে আছে। নাফিসা বলেন, আশা করি এবার আমরা কুমিল্লাবাসী ভুল করব না। নৌকায় ভোট দিয়ে কুমিল্লার উন্নয়নে অবদান রাখুন।
এ সময় তার সাথে কেন্দ্রিয় ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

আর পড়তে পারেন