রবিবার, ২৯শে মার্চ, ২০২০ ইং

নাঙ্গলকোটে যুবলীগ-ছাত্রলীগের আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৮, ২০২০
news-image

 

কামাল হোসেন জনিঃ

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট প্রসঙ্গে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের যৌথ আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলা হলরুমে এ সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালু, যুবলীগ সভাপতি মেয়র আব্দুল মালেক, ও সাধরণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুপ ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন ফুল দিয়ে ও উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা আবদুল হক মজুমদার ও যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান মজুমদার নৌকা দিয়ে প্রধান অতিথি নাফিসা কামাল শুভেচ্ছা জানান।

সভায় নাঙ্গলকোট উপজেলা যুবলীগের সভাপতি ও পৌরসভা মেয়র আব্দুল মালেকের সভাপতিত্ত্বে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অর্থমন্ত্রীর কন্যা ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারপার্সন নাফিসা কামাল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন কালু, অর্থমন্ত্রীর একান্ত সচিব কে এম সিংহ রতন, আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সাদেক হোসেন, সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সরওয়ার, নাঙ্গলকোট উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু ইউছুপ ভূঁইয়া, চেয়ারম্যান আবু তাহের পৌর যুবলীগের সসভাপতি ফারুকুল আলম সাধারণ সম্পাদক ইয়াছিন ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন প্রমূখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন। অনুষ্ঠান শেষে কেক কেটে ৭২তম প্রতিষ্ঠা বার্ষিখী পালন করেন উপজেলা ছাত্রলীগ।

আর পড়তে পারেন