বৃহস্পতিবার, ৭ আগস্ট, ২০২০

নাঙ্গলকোটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ১০

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৮, ২০২০
news-image

মোঃ কামাল হোসেন জনিঃ

কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে ১০ জন আহত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটে।এঘটনায় বাবুল গাজী মেম্বারকে গ্রেপ্তার করে বুধবার (৮ জুলাই) সকালে কুমিল্লার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন,ওই গ্রামের নূর ইসলাম, তার স্ত্রী জাহানারা বেগম,দেলোয়ার হোসেন, ছেলে বেলাল হোসেন,হেলাল,আবদুল মোতালেব, তার স্ত্রী আকলিমা বেগম,ছেলে আরমান,পতিপক্ষের সাহাব উদ্দিন, সোহরাব হোসেন।

এর মধ্যে আকলিমা বেগমকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় ।

স্থানীয় সূত্র জানায়, আব্দুল মোতালেব ও আবদুল মতিন তারা আপন দুই ভাই। মঙ্গলবার বিকেলে বাবুল গাজী মেম্বারের পিতা বজলুর রহমানের ছাগলকে মারধর করার অযুহাতে ওই ইউপির বাবুল গাজী মেম্বারের নেত্বত্বে ১৫-২০ জনের একটি দল এক অসহায় পরিবারের উপর দেশীয় অস্র- স্বস্র নিয়ে হামলা চালিয়ে এলোপাতাড়ি পিটিয়ে কুপিয়ে ৮ জনকে জখম করে। অবরুদ্ধ করে রাখে পরে স্থানীয় সাংবাদিকরা উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।এঘটনায় বাবুল গাজী মেম্বারকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে ।

নাঙ্গলকোট থানার উপ- পরিদর্শক মুহাম্মদ আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

আর পড়তে পারেন