সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ে জেএসসি পরীক্ষা উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৬, ২০১৭
news-image

 

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর :
মতলব উত্তর উপজেলার নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের ২০১৭ সালের জেএসসি পরীক্ষা উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকাল ৯ টায় বিদ্যালয় ক্যাম্পাসে এ মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম তাজুল ইসলামের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মো. জাকির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জহিরুল ইসলাম দেওয়ারন জহির।


এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য মো. খোকন প্রধান, ইকবাল হোসেন, মো. গোলাম মোস্তফা, মোঃ গোলাম জিলানী, সংরক্ষিত মহিলা নিলুফা বেগমসহ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, বিভিন্ন শ্রেণির শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
জেএসসি পরীক্ষার্থী ও এলাকার সার্বিক উন্নয়নের জন্য মিলাদ ও দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা যাকারিয়া।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সবার জন্য শিক্ষার সমান সুযোগ সৃষ্টি এবং শিক্ষার্থীদের মাঝ থেকে বোর্ডের পরীক্ষার ভীতি দূর করা এবং মেধাবী ও দরিদ্রদের মাঝে বৃত্তির নিয়মানুযায়ী বৃত্তি প্রদানের সুবিধার্থে আওয়ামীলীগ সরকার প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) এবং জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা ২০০৯ সালে চালু করে।

আর পড়তে পারেন