বৃহস্পতিবার, ১৪ই নভেম্বর, ২০১৯ ইং

নবীনগরে আওয়ামী যুবলীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৯, ২০১৭
news-image

মোঃ দেলোয়ার হোসেন, নবীনগর:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদক স্বপ্না আক্তারের রুহের আত্বার মাগফেরাত কামনায় নবীনগর উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বুধবার দুপুরে নবীনগর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

নবীনগর উপজেলা যুবলীগের সভাপতি সামস্ আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট শিব শংকর দাস, জসিম উদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট শাহ্নুর ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ ওমর ফারুক, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল্লাহ আল রোমান, সাধারণ সম্পাদক আবদুল্লা আল মামুন সহ উপজেলা যুবলীগ, মহিলা লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বক্তারা নবীনগরের রাজনৈতিক ইতিহাসে এমন হত্যাকান্ডের ঘটনা আর কোন সময় ঘটেনি উল্লেখ করে বলেন, হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে ফাঁসি দাবি করছি এবং স্বপ্না আক্তার হত্যার মূল রহস্য উন্মোচন করতে নবীনগর উপজেলা প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি। স্বপ্না আক্তারের হত্যার সাথে জরিতদের গ্রেফতার ও বিচার না হওয়ার আগ পর্যন্ত যুবলীগ রাজপথ ছাড়বেনা। আলোচনা সভা শেষে স্বপ্না আক্তারের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। আলোচনা সভা সঞ্চালনায় ছিলেন নবীনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন।
গত ২২ নভেম্বর সাতমোড়া ইউনিয়নে আওয়ামীলীগের ওযার্ড কমিটি গঠন শেষে রাত ৯টার দিকে বাড়ি ফেরার পথে দুর্বুত্তরা তাকে গুলি করে হত্যা করে।

আর পড়তে পারেন