মঙ্গলবার, ২৮শে জানুয়ারি, ২০২০ ইং

নবীনগরের নাছির মিয়াকে বর্বরতম কায়দায় হত্যা !

আজকের কুমিল্লা ডট কম :
November 10, 2019
news-image

 

মো. দেলোয়ার হোসেন, নবীনগরঃ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের দক্ষিণ লক্ষীপুর গ্রামের কান্দা পাড়ায় নাছির মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে বর্বরতম কায়দায় হত্যা করা হয়েছে। রবিবার সকালে পুলিশ তাঁর মরদেহ উদ্ধার করেছে। তবে, এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই গ্রামের মৃত আবদুল লতিফের ছেলে আইসক্রিম ব্যবসায়ী নাছির মিয়া রাতের খাবার খেয়ে শনিবার রাত সাড়ে ১০টার দিকে গ্রামের পূর্ব পাড়ায় যাবার কথা বলে বের হয়ে যান। এরপর রাতে আর বাড়ি ফেরেননি। রবিবার ভোরে রোজিনা বেগম নামের এক নারী পূর্ব পাড়ার জনৈক জালাল মিয়ার বাগান বাড়িতে চার মেয়ে ও এক ছেলের জনক নাছির মিয়ার লাশ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে নবীনগর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে।

নবীনগর থানার এসআই আবদুল আজিজ শেখ বলেন, মরদেহের ডান কান কাটা ও ডান চোখ থেঁতলানো রয়েছে। খুনিরা বর্বরতম কায়দায় তাকে হত্যা করে ফেলে রেখে গেছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিৎ রায় আজকের কুমিল্লাকে বলেন, এখনও মামলা হয়নি। তবে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন