সোমবার, ১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং

দেবিদ্বার পৌর আ’লীগের কমিটি গঠন: কাশেম সভাপতি ও শহিদুল্লাহ সাধারণ সম্পাদক

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৭, ২০১৯
news-image

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বার ঃ
কুমিল্লা জেলার দেবিদ্বার পৌর আওয়ামীলীগের উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে ত্রি-বার্ষিক সম্মেলন পৌর মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ওই ত্রি-বার্ষিক সম্মেলনে সকল ওয়ার্ড কাউন্সিলর ও নেতাকর্মীদের স্বতঃস্ফুর্ত উপস্থিতি এবং সকলের সম্মতিক্রমে হাজী আবুল কাশেম চেয়ারম্যান’কে সভাপতি ও হাজী মো. শহিদুল্লা খাজা’ কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পৌর আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়েছে।

দেবিদ্বার পৌর আওয়ামীলীগ সভাপতি হাজী আবুল কাশেম চেয়ারম্যান’র সভাপতিত্বে ও দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান ভুঁইয়ার পরিচালনায় আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাজী মো. জয়নুল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মাষ্টার, দেবিদ্বার উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, কুমিল্লা উত্তর জেলার মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শিরিন সুলতানা, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট নাজমা বেগম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ভিপি বাবুল হোসেন রাজু, কেন্দ্রীয় ছাত্র লীগের সদস্য ও জাফরগঞ্জ মীর আবদুল গফুর কলেজের প্রভাষক সাইফুল ইসলাম শামীম,দেবিদ্বার পৌর আওয়ামীলীগ সভাপতি হাজী কেফায়েত উল্লাহ, এম গোলাম জাহাঙ্গীর স্বপন মোল্লা, দেবিদ্বার পৌর আওয়ামীলীগ সাবেক সাধারন সম্পাদক মো. মজিবুর রহমান,উপজেলা যুবলীগের সদস্য মশিউর রহমান সুমন, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ আহবায়ক মো. ইকবাল হোসেন রুবেল আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগনেতৃবৃন্দ।

আর পড়তে পারেন