মঙ্গলবার, ৭ই এপ্রিল, ২০২০ ইং

দেবিদ্বারে বির্তক প্রতিযোগিতা ও হুইল চেয়ার বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৫, ২০২০
news-image

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বার ঃ
‘‘মুজিব শতবর্ষ’’ উপলক্ষে আমাদের নিবেদন অনুষ্ঠান কুমিল্লার দেবিদ্বার ফয়জুননেসা ফাউন্ডেশনের  উদ্যোগে শনিবার সকালে উপজেলা পরিষদ হল রুমে বির্তক প্রতিযোগিতা ও হুইল চেয়ার বিতরণ কর্মসূচি ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

দেবিদ্বার ফয়জুন্নেসা ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা ও এমডি,এফএসিপি ডা. ফেরদৌস খন্দকার সভাপতিত্বে এবং বিশিষ্ট সাংবাদিক ও লেখক শামীম আল আমিন এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার রাকিব হাসান।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন দেবিদ্বার ফয়জুন্নেসা ফাউন্ডেশন এর জেনারেল সেক্রেটারী মো. আবু তাহের, দেবিদ্বার প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন দুলাল, দি রয়েল ইন্টারন্যাশনাল কলেজ’র অধ্যক্ষ মো. তোফায়েল হায়দারসহ আরো অনেকে।

প্রধান অতিথি এসময় শিক্ষার্থীদের  বলেন, তোমরা নিজ শিক্ষা প্রতিষ্ঠান থেকে ভালো কিছু অর্জন করে ভবিষ্যত প্রজন্মদের জন্য তোমরা ভালো কিছু করবে বলে  প্রত্যাশা করছি।

এসময় দেবিদ্বার ফয়জুন্নেসা ফাউন্ডেশন এর পক্ষ থেকে বির্তক প্রতিযোগিতা ৬টি কলেজ ও ৬টি স্কুল অংশ গ্রহন করে এতে ৩টি করে পুরুস্কার বিতরণ এবং অসহায় প্রতিবন্ধিদের মাঝে ১০টি হুইল চেয়ার বিতরণ করা হয়।

আর পড়তে পারেন