মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

দাউদকান্দির গোমতী নদীতে নৌকা ডুবিতে নিখোঁজ দুই যুবকের মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১১, ২০২০
news-image

 

জাকির হোসেন হাজারীঃ

কুমিল্লার দাউদকান্দি এলাকায় গোমতী নদীতে নৌকা ডুবিতে নিখোঁজের একদিন পর দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসও ডুবুরী দলের কর্মীরা।

শনিবার ভোরে (১১ জুলাই) যুবকদের মরদেহ উদ্ধার করে দাউদকান্দি মডেল থানায় হস্তান্তর করা হয়।

যুবকরা হলেন মাদারীপুর জেলার শিবচর উপজেলার মোজাফ্ফর বেপারীর ছেলে সজিব (৩০) এবং ঢাকার হাজারীবাগ এলাকার হাজি আব্দুর রহিমের ছেলে তানভীর হোসেন অনিক (২৫)।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে মাইক্রোবাসযোগে আটজন যুবক দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় আসে। পরে স্থানীয় তিন বন্ধুর সাথে একটি ছোট নৌকাযোগে সকলে নদীর পাশে একটি মাছের প্রজেক্ট দেখতে যায়। নদীতে চলমান একটি ট্রলারের ঢেউ এসে ওই নৌকায় ধাক্কা লাগে। এতে নৌকাটি ডুবে যায়। অনিক ও সজিব ছাড়া সাঁতার কেটে মাঝিসহ ১০ জন তীরে চলে আসে । আজ শনিবার সকালে ওই দুই যুবকের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস ও ডুবুরী দলের কর্মীরা।

দাউদকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফয়েজ আহমেদ জানান, দুই যুবক নিখোঁজ হওয়ার বিষয়টি জানতে পেরে আমরা শুক্রবার সকালে ঘটনাস্থলে যাই। পরে চাঁদপুর থেকে ৫ সদস্যের ডুবুরিদল এনে সারাদিন খোঁজেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ শনিবার ভোররাত ৩টার দিকে গোমতী সেতুর একটি খুঁটির কাছে সজিবের মরদেহ এবং সকাল ৯টার দিকে নৌকাডুবির ঘটনাস্থলের পাশেই অনিকের মরদেহ ভেসে ওঠে। পরে মরদেহগুলো উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

দাউদকান্দি মডেল থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, নৌকাডুবিতে নিহত দুজনের মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর স্থানীয়দের বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

আর পড়তে পারেন