সোমবার, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

তিতাসে একাধিক মামলার আসামি যুবলীগ কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ, ২ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৪, ২০১৯
news-image

 

জাকির হোসেন হাজারীঃ
কুমিল্লার তিতাসে শাহরিয়ার(২৫) নামে যুবলীগের কর্মী পরিচয়দানকারী এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) রাতে উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের দরিকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে রাতেই দু’জনকে আটক করেছে।

নিহত শাহরিয়ার ওই গ্রামের মৃত. নজুম উদ্দিনের ছেলে এবং তাঁর বিরুদ্ধে চুরি, চাঁদাবাজি ও ইভটিজিংসহ একাধিক মামলা ছিলো বলে তিতাস থানা পুলিশ জানায়।

এদিকে নিহতের বড় ভাই গোলাম মোস্তফা বৃহস্পতিবার সকালে আটক দু’জনের নামসহ ২৯ জনের নাম উল্লেখ করে তিতাস থানায় হত্যা মামলা দায়ের করেছে।

সরেজমিনে গেলে এলাকাবাসী জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ দক্ষিণ পাড়ার সুমন গংদের সাথে মোল্লা মোল্লা বাড়ীর(শাহরিয়ার} লোকদের বিরোধ বিরোধ চলছে। নিহত শাহরিয়ার যুবলীগ কর্মী পরিচয়ে এলাকায় আধিপত্য বিস্তার করে মাদক ব্যবসা, ইভটিজিং , চাদাবাজি করতো। এর প্রতিবাদে ৮ মাস আগে তাঁর বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী।

নিহতের বড় ভাই গোলাম মোস্তফা বলেন, এটি পরিকল্পিত হত্যা কান্ড, তারা আমার ভাইয়ের নামে মিথ্যা অভিযোগে মানববন্ধন করেছে। আমার ভাই অপরাধ করে থাকলে তারা পুলিশের হাতে তুলে দিত। আজ পরিকল্পিতভাবে আমার ভাইকে হত্যা করেছে।

তিতাস থানার অফিসার ইনচার্য সৈয়দ আহসানুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করি এবং দক্ষিণ পাড়ার মৃত লতিফ মেম্বারের ছেলে আদিলুজ্জামান ও মোজাম্মেল হোসেনের ছেলে শামীমকে রাতেই আটক করা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে কোর্টে চালান করা হয়েছে।

আর পড়তে পারেন