বুধবার, ২২শে জানুয়ারি, ২০২০ ইং

তিতাসে উপজেলা পরিষদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত

আজকের কুমিল্লা ডট কম :
September 30, 2019
news-image

 

মহিউদ্দিন ভূইয়াঃ

কুমিল্লার তিতাস উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। তারা হলেন উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পারভেজ হোসেন সরকার, ভাইস চেয়ারম্যান পদে ফরহাদ আহমেদ ফকির এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফরিদা ইয়াসমিন।

সোমবার (৩০সেপ্টেম্বর) জেলা রিটার্নিং অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন আনুষ্ঠিকভাবে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষনা করে তাদের প্রত্যেককে চিঠি প্রদান করেন।

তিতাস উপজেলা নির্বাচন অফিসার মোঃ ফারুক হোসেন বলেন, আগামী ২১ অক্টোবর ভোট গ্রহনের তারিখ ছিল। উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা অনুযায়ী একক প্রার্থী হওয়ায় এবং অন্যকোন প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় উপজেলা চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান এই তিনটি পদে তাদেরকে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত পারভেজ সরকার এই নিয়ে দ্বিতীয়বারের উপজেলা চেয়ারম্যন পদে নির্বাচিত হলেন। এর আগে তিনি ২০০৯ সালের নির্বাচনে প্রভাবশালী প্রার্থী মোঃ খালেককে পরাজিত করে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। ২০১৪ সালে অল্প কিছু ভোটের ব্যবধানে বিএনপির প্রার্থী সালাউদ্দিন সরকারের সাথে পরাজিত হন। এবং ২০১৯ সালে আওয়ামী লীগ থেকে মনোনীত হয়ে নৌকা মার্কা নিয়ে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন (বর্তমান)।

আর পড়তে পারেন