মঙ্গলবার, ১১ই নভেম্বর, ২০১৯ ইং

জোড়া গোলে জুভেন্টাসকে জেতালেন দিবালা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৩, ২০১৯
news-image

স্পোর্টস ডেস্কঃ

ঘরের মাঠে লোকোমোটিভ মস্কোর বিপক্ষে প্রায় হারতে বসেছিল জুভেন্টাস। কিন্তু দুই মিনিটের ব্যবধানে দুই গোল করে স্বাগতিকদের স্বস্তির জয় এনে দিলেন পাওলো দিবালা।

জুভেন্টাসের শুরুটা অবশ্য ভালোই হয়েছিল। অধিকাংশ সময় রাশিয়ান ক্লাবকে তাদের রক্ষণেই ব্যস্ত রেখেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদোরা। কিন্তু প্রতিপক্ষের গোলরক্ষক গুইলহের্মেকে তেমন কঠিন কোনো পরীক্ষায় ফেলতে পারছিলেন না। উল্টো ৩০তম মিনিটে স্ট্রাইকার অ্যালেকশেই মিরানচুকের হাফ-ভলিতে দুর্দান্ত গোলে এগিয়ে যায় সফরকারী দল।

প্রথমার্ধেই একবার গোল শোধের সুযোগ পেয়েছিল জুভেন্টাস। কিন্তু পাওলো দিবালার গোল ফাউলের দায়ে বাতিল করে দেন রেফারি। বিরতির পর ফের জুভেন্টাসের দুর্দান্ত সব আক্রমণ প্রতিহত হয় প্রতিপক্ষের রক্ষণে। এর মাঝেও অবশ্য দুটি গোলের সহজ সুযোগ নষ্ট করেন বদলি খেলোয়াড় গঞ্জালো হিগুয়েন।

ম্যাচের ফলাফল নিয়ে যখন চিন্তায় জুভেন্টাস সমর্থকরা, ঠিক সেসময় স্বস্তি ফেরানো গোলটি করেন দিবালা। ৭৭তম মিনিটে প্রথম গোলের ঠিক দুই মিনিটের মাথায় আলেক্স সান্দ্রোর চেষ্টা গুইলহের্মে প্রতিহত করলেও নিজের পায়ে বল পেয়ে পুরো অ্যালিয়েঞ্জ অ্যারেনাকে আনন্দে ভাসিয়েছেন আর্জেন্টাইন তারকা।

এই নিয়ে ৩ ম্যাচে ২ জয় ও ১ ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপ ‘ডি’র শীর্ষে উঠে এলো জুভেন্টাস। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে দুইয়ে আছে অ্যাতলেতিকো মাদ্রিদ। আর লোকোমোটিভ তিন ম্যাচে এক জয় আর ২ হারে ৩ পয়েন্ট নিয়ে আছে পয়েন্ট তালিকার তিনে।