শনিবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং

‘জাগ্গা জাসুস’ অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৯, ২০১৭
news-image
বিনোদন ডেস্কঃ
বক্স অফিস বাণিজ্যিক সফলতায় চলছে তাঁর অভিনীত ‘জাগ্গা জাসুস’, ঠিক তখনই তীব্র মানসিক অবসাদে আত্মহত্যার পথ বেছে নিলেন ভারতীয় অভিনেত্রী বিদিশা বেজবড়ুয়া। গত সোমবার সন্ধ্যায় এই অভিনেত্রীর অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় তাঁর ঝুলন্ত লাশ।
সেখানে ছোট পর্দায় যথেষ্ট পরিচিত মুখ তিনি। পাশাপাশি সঞ্চালনার কাজও করেছেন বহু অনুষ্ঠানে। সম্প্রতি কর্মসূত্রে মুম্বাইয়ে এসেছিলেন আসামের মেয়ে বিদিশা। গুরুগ্রামে ফ্ল্যাট ভাড়া করে থাকতেন তিনি। এই ঘরেরই দরজা ভেঙে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় বিদিশার লাশ উদ্ধার করে পুলিশ।
বিদিশার বাবা পুলিশকে জানান, বহুক্ষণ ধরে মেয়েকে ফোন করার চেষ্টা করছিলেন তিনি। কিন্তু ফোনে না পাওয়ায় সন্দেহ হয়। তখনই পুলিশে ফোন করে বিষয়টি জানান তিনি। বিদিশার ফ্ল্যাটে গিয়ে পুলিশ দেখে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পরেও কেউ দরজা না খোলায় দরজা ভেঙে ভিতরে ঢোকে পুলিশ।
বিদিশার পরিবারের পক্ষ থেকে জানান হয়েছে বিদিশা প্রেম করে বিয়ে করেছিলেন। কিন্তু স্বামীর সঙ্গে তাঁর বনিবনা হচ্ছিল না। অবসাদ থেকেই এমন সিদ্ধান্ত নিতে পারে। বিষয়টি খতিয়ে দেখছে ভারতীয় পুলিশ। সবশেষ খবর হলো ভারতীয় পুলিশ বিদিশার স্বামীকে আটক করা হয়েছে। এনডিটিভি, ইন্ডিয়া ডটকম।