শুক্রবার, ২২শে নভেম্বর, ২০১৯ ইং

জনপ্রিয় শিল্পী কুদ্দুস বয়াতির চিকিৎসা চলছে কলকাতায়

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৭, ২০১৯
news-image

বিনোদন ডেস্ক :

উন্নত চিকিৎসার জন্য লোকগানের জনপ্রিয় শিল্পী কুদ্দুস বয়াতিকে ৯ মার্চ কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে। এখন সেখানে রবীন্দ্রনাথ ঠাকুর কার্ডিয়াক হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

এদিকে আজ রোববার জানা গেছে, এই শিল্পীর চিকিৎসায় আর্থিকভাবে সহযোগিতা করার জন্য তাঁর পাশে এসে দাঁড়িয়েছে পাঠাও। কুদ্দুস বয়াতির উন্নত চিকিৎসার জন্য তহবিল গঠনের জন্য পাঠাও তার নিজস্ব প্ল্যাটফর্মের মাধ্যমে বিভিন্নভাবে আর্থিক সহযোগিতা করার জন্য সবাইকে উৎসাহ দিচ্ছে।

পাঠাও-এর বিপণন বিভাগের প্রধান সায়দা নাবিলা মাহবুব প্রথম আলোকে বলেন, ‘আমরা যখন কুদ্দুস বয়াতির অসুস্থতার খবর জানতে পারি, তখন তাঁর পরিবারের সঙ্গে কথা বলেছি। তাঁকে আর্থিকভাবে সহযোগিতা করেছি। অন্যদেরও তাঁর পাশে এসে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছি।’

আরও জানা গেছে, এরই মধ্যে কুদ্দুস বয়াতির চিকিৎসায় সহায়তা করার জন্য এনসিসি ব্যাংকে একটি সঞ্চয়ী হিসাব খোলা হয়েছে—মো. ইলিয়াস কুদ্দুস, ০৫৫-০৩১০০৫৩৮৪৫। আরও রয়েছে একটি বিকাশ হিসাব নম্বর, ০১৭১৬৮২৯৩৯০।

কুদ্দুস বয়াতি অনেক দিন ধরেই গুরুতর অসুস্থ। তিনি ফুসফুসের সংক্রমণে ভুগছেন। তাঁর শারীরিক অবস্থা এখন অত্যন্ত গুরুতর, তিনি মুখে কিছুই খেতে পারছেন না। শুধু স্যালাইনের ওপর নির্ভর করে বেঁচে আছেন।

সম্প্রতি শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে রাজধানীর মহাখালীতে বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি করা হয়। তখন কুদ্দুস বয়াতির মেজ ছেলে আলমগীর কুদ্দুস বলেন, এর আগেও তাঁর বাবা কয়েকবার অসুস্থ হন। কিছুদিন আগে তাঁকে কলকাতায় নিয়ে চিকিৎসা সেবা দেওয়া হয়।

আর পড়তে পারেন