রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

জনগণের ভোটে নৌকা প্রতিকের প্রার্থীর জয় সুনিশ্চিত- জাহাঙ্গীর আলম সরকার

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৪, ২০২০
news-image

সেলিম সজীব:

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার বলেছেন, জনগণের ভোটে রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের নৌকা প্রতিকের প্রার্থী ইকবাল হোসেন সরকারের  বিজয় সুনিশ্চিত ।  এই মার্কা কারো ব্যক্তিগত মার্কা নয়, এটা বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার মার্কা। তাই ১০ ডিসেম্বর নিশ্চিন্তে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করে নৌকা প্রতিককে বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণকে আহবান জানান এই নেতা।

বৃহস্পতিবার বিকেলে রামচন্দ্রপুরে পথসভায় প্রবীণ এই আওয়ামলীগ নেতা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এই নির্বাচনকে বানচালের চেষ্টা করা হচ্ছে। ২ ডিসেম্বর বিকেলে প্রায় ৩০টি মোটরসাইকেলে করে ভাড়াটে সন্ত্রাসীরা  আমাদের উপর অতর্কিত হামলা করে এবং ২ রাউন্ড গুলিবর্ষণ করে। আমি তাদেরকে বলতে চাই এসব হামলা  করে নির্বাচনের পরিবেশ বিনষ্ট করার সুযোগ নেই। আমি আইনত ব্যবস্থা নিবো।

রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের উপ-নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী ইকবাল হোসেন সরকার মাহাতিকান্দার ৬ নং ওয়ার্ডের সাহেব নগর এলাকায় উঠোন বৈঠক করেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ রামচন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান লতিফ সরকার, যাত্রাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম সওদাগর, সহ-সভাপতি বাহাউদ্দিন মেম্বার, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আল আমিন সরকার। এছাড়া আ’লীগ নেতা মোবারক, সাত্তার, ছিদ্দিকসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন ৬ নং ওয়ার্ড মেম্বার ও মুরাদনগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুনুর রশীদ।

পরে ইউনিয়নের রামচন্দ্রপুর বাজার, তেমুরিয়া ও আমিননগরে গণসংযোগ ও পথসভা করেন নৌকা প্রতিকের প্রার্থী। পথসভায় নৌকা প্রতিকের প্রার্থী ইকবাল হোসেন সরকার জানান, দল আমাকে মনোনয়ন দিয়েছে। আমি যদি আপনাদের ভোটে নির্বাচিত হই, তাহলে এ ইউনিয়নকে বাংলাদেশের একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করবো। বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরিতে আমার অংশগ্রহণ থাকবে সিংহভাগ। এই ইউনিয়নবাসীর জন্য অতন্দ্র প্রহরীর মত কাজ করবো।

আর পড়তে পারেন