শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

ছেলে অর্জুনের সঙ্গে মালাইকার বিয়ে নিয়ে মুখ খুললেন বনি কাপুর

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৩০, ২০১৯
news-image

বিনোদন ডেস্ক :

মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের বিয়ে খবরে তোলপাড় গোটা বলিউড। শোনা যাচ্ছে, আগামী ১৯ এপ্রিল অবশেষে অর্জুনের সঙ্গে বিয়েটা সেরেই ফেলবেন মালাইকা। মুম্বাইয়ের কোনো চার্চে খ্রীষ্টিয় রীতিতে তারা বিয়ে করতে চলেছেন বলেও জানা গেছে।

জানা যায়, মালাইকা-অর্জুনের বিয়ের অতিথি তালিকাও তৈরি হয়ে গেছে। বিয়েতে কারিশমা-কারিনাসহ মালাইকা-অর্জুনের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা উপস্থিত থাকবেন। এমনকি আমন্ত্রিতদের তালিকায় দীপিকা-রণবীরের নামও শোনা গেছে

এবার ছেলে অর্জুনের সঙ্গে মালাইকার বিয়ে নিয়ে মুখ খুলেছেন খোদ বনি কাপুর। বনি কাপুর বলেন, ”অর্জুনের যে বিয়ের খবর শোনা যাচ্ছে, তা সবই গুজব।” যদিও ঘনিষ্ঠ সূত্রে খবর, অর্জুন ও মালাইকা দু’জনই তাঁর ঘনিষ্ঠ মহলে বিয়ের বিষয়ে মুখ খুলছেন না। এমনকি তারা তাদের মেকআপ, ড্রেসার, ব্যক্তিগত অ্যাসিটেন্ট সকলকেই কোনো কথা বাইরের কাউকে না বলার জন্য কড়া নির্দেশ দিয়েছে।

তবে দ্বিতীয়বার প্রেম ও বিয়ে নিয়ে সাক্ষাৎকারে মালাইকা বলেন, ” আমার ধারনা প্রত্যেকেই জীবনে এগিয়ে যেতে চায়। সকলেই চায় ভালোবাসা খুঁজে পেতে, জীবনসঙ্গী খুঁজে পেতে, যে এটা পায় সে অবশ্যই ভাগ্যবান। আমার জীবনে দ্বিতীয়বার খুশি হওয়ার এই সুযোগটা এল। কেউই সারা জীবন একা থাকতে চায় না। আমার চারপাশে যারা রয়েছেন, তারা সকলেই বলছেন যে আমার গর্ব করা উচিত, যে আমি এমন একটা সিদ্ধান্ত নিতে পারলাম।”

আর পড়তে পারেন