শনিবার, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

চান্দিনা পৌর নির্বাচনে মেয়র পদে আ’লীগের ৩ প্রার্থীর নাম যাচ্ছে কেন্দ্রে

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৪, ২০২০
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনাঃ

কুমিল্লার চান্দিনা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের ৩ জন সম্ভাব্য প্রার্থীর নাম প্রস্তাব করা হয়। পৌর ও উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেষে রেজুলেশন সহ তিনজনের প্যানেল প্রস্তাব করে জেলা আওয়ামীলীগের নিকট হস্তান্তর করা হয়।

মেয়র প্রার্থীরা হলেন, বর্তমান মেয়র ও চান্দিনা পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সদস্য মো. শওকত হোসেন ভূইঁয়া ও চান্দিনা পৌর আওয়ামীলীগ সভাপতি মো. আব্দুল জলিল।

শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে রাজধানীর যাত্রাবাড়িতে আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গণে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের নিকট ওই প্রস্তাবনা হস্তান্তর করেন চান্দিনা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম। এসময় কুমিল্লা উত্তর জেলা ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে কেন্দ্রীয় আওয়ামীলীগের মনোনয়ন কমিটির বৈঠকে এদের মধ্যে একজনকে চূড়ান্ত করে দলীয় মনোনয়ন এবং নৌকা প্রতীক বরাদ্দ দিবেন দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে চান্দিনা মহিলা কলেজ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি মুনতাকিম আশরাফ টিটুর সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের জরুরী বর্ধিত সভায় ওই সিদ্ধান্ত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি। সভায় উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা ও ইউনিয়ন আওয়অমীলীগ এবং অঙ্গ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বুধবার (২ ডিসেম্বর) বিকেলে চান্দিনা পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, দ্বিতীয় ধাপে ঘোষিত পৌর নির্বাচনের তফসিল অনুযায়ী আগামী ১৬ জানুয়ারি চান্দিনা পৌরসভা নির্বাচন। ২০ ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন।

আর পড়তে পারেন