শুক্রবার, ২২শে নভেম্বর, ২০১৯ ইং

চান্দিনা উপজেলা সদরে ছাত্রলীগের আনন্দ মিছিল

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৮, ২০১৯
news-image

শরীফুল ইসলাম,চান্দিনাঃ
কুমিল্লার চান্দিনা উপজেলা সদরে আনন্দ মিছিল বের করে উপজেলা ও পৌর ছাত্রলীগ নেতৃবৃন্দ। উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করায় মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকালে ওই আনন্দ মিছিল বের করা হয়।

মিছিলটি চান্দিনাস্থ দলীয় কার্যালয় থেকে বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এর আগে চান্দিনা উপজেলা ও পৌর ছাত্রলীগ এর আয়োজনে নবগঠিত কমিটির সভাপতি কাজী ইয়াসিন আহমেদ অভি ও সাধারণ সম্পাদক কাউসার আলম আপন কে সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন- কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও চান্দিনা পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলাম। বিশেষ অতিথির বক্তৃতা করেন- উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মুন্সি। এসময় পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাকিব মাহমুদ এর সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবি সিদ্দিক, পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর সুরুজ ভুইয়া, দোল্লাই নবাবপুর কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাজমুল হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক তারেক তালুকদার, সাবেক সহ-সভাপতি হানিফুর রহমান সুজন, আবদুল হালিম রনি, রেজাউল করিম, আবু সুফিয়ান, সাবেক ছাত্রলীগ নেতা ক্লান্তি মজুমদার, জাহিদ হাসান জয়, খায়রুল হাসান, তানভীর, সাদ্দাম, মারুফ, সজীব, মহিন, নোবেল প্রমুখ।

আর পড়তে পারেন